স্বীকৃতি হিসেবে ৩৩৯ পুলিশ সদস্যকে বিভিন্ন পদক দেওয়া হবে

হাওর বার্তা ডেস্কঃ অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে ৩৩৯ পুলিশ সদস্যকে বিভিন্ন পদক দেওয়া হবে। গত বছরের কাজের মূল্যায়নের ভিত্তিতে এসব পদক দেওয়া হবে। আজ রোববার বিকেলে পুলিশ বিস্তারিত..

১৫ ফেব্রুয়ারী থেকে এক পর্বে সম্মিলিত বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্ধারিত দিনক্ষণ অনুযায়ী আগামী ১৫, ১৬ ও ১৭ ফেব্রুয়ারি সম্মিলিতভাবে এক পর্বে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হওয়ার বিষয়ে বৈঠকে তাবলীগ জামায়াতের নেতারা ঐকমত্যে বিস্তারিত..

কিশোরগঞ্জ-১ আসনে এককপ্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের বোন লিপি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-১ আসনের পুন:নির্বাচনে মনোনয়নপত্র জমাদানকারী তিন প্রার্থীর মধ্যে বাছাইয়ে বাদ পড়েছেন দুই প্রার্থী। তারা হলেন, গণতন্ত্রী পার্টির প্রার্থী দলটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি এ্যাডভোকেট ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক বিস্তারিত..

শান্তিপূর্ণ উপজেলাগুলোতে আগে নির্বাচন নিতে চাই: ইসি সচিব

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, ‘আমাদের কাছে যে সমস্ত এলাকায় পিসফুল কন্ডিশন প্রতিয়মান হচ্ছে, ওই সমস্ত জেলা এবং উপজেলাগুলোতে আগে ভোট (নির্বাচন) নিতে চাই।’ আজ বিস্তারিত..

সমুদ্রপথে ভারত, বাংলাদেশ ও মিয়ানমার ভ্রমণের অংশ হিসেবে বিদেশিরা

হাওর বার্তা ডেস্কঃ ভারত থেকে সমুদ্রপথে আসা নানা দেশের ৬০ জন বিদেশি পর্যটক গত বৃহস্পতিবার সকালে কক্সবাজারের মহেশখালী দ্বীপ ভ্রমণ করেছেন। এর মধ্যে বেশির ভাগই ছিলেন যুক্তরাষ্ট্রের নাগরিক। সমুদ্রপথে ভারত, বিস্তারিত..

কাউকে ছাড় দেয়া হবে না বলেও কঠোর হুঁশিয়ারি: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রশ্নফাঁসের সব অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। প্রমাণ মিললে এসবের সঙ্গে জড়িতদের কাউকে ছাড় দেয়া হবে না বলেও কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন বিস্তারিত..

আজই প্রথমবারের মত সংসদে যোগ দিতে যাচ্ছেন মাশরাফি

হাওর বার্তা ডেস্কঃ বিপিএল নিয়ে ব্যস্ত থাকার কারণে একাদশ জাতীয় সংসদে অধিবেশনের শুরুতে সংসদে যোগ দিতে পারেননি নড়াইল-২ আসন থেকে নব নির্বাচিত সাংসদ মাশরাফি বিন মর্তুজা। তবে অবশেষে প্রথমবারেরমত আজ রবিবার বিস্তারিত..

এই শীতে হাওরের বুকে ঘুরে আসতে পারেন একদিন

হাওর বার্তা ডেস্কঃ যান্ত্রিক এ নগর জীবনে কাজের চাপে মাঝে মাঝে নিজেকে অসহায় মনে হয়। তখন মন চাই মুক্তি পেতে। এ অবস্থা থেকে মুক্তি ও শীতের আমেজটাকে একটু অন্যভাবে রাঙিয়ে বিস্তারিত..

দেশের প্রতিটি জেলার এসপির হাতেই উঠছে পুলিশ পদক

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ সপ্তাহে দেশের প্রতিটি জেলার পুলিশ সুপারই পুরস্কৃত হচ্ছেন। এই ঘটনাটি ইতিহাসের প্রথমবারের মতো ঘটতে যাচ্ছে। দেশের ১৪টি র‌্যাব ব্যাটালিয়নের অধিনায়করাও পাচ্ছেন পুরস্কার। সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ বিস্তারিত..

প্রতিদিন ১টি মাত্র গাজর খাওয়ার সুফল

হাওর বার্তা ডেস্কঃ গাজর খেতে ভালোবাসেন! যদি ভাল নাও বাসেন তাহলেও রোজ একটি করে গাজর খান। গাজর খাওয়া শরীরের জন্য ভালো আমরা সবাই জানি। কিন্তু সুন্দর ত্বক পেতে গাজরের ব্যবহার বিস্তারিত..