বৈদেশিক ফোন কল থেকে ১২৭৪৪ কোটি টাকা আয়

হাওর বার্তা ডেস্কঃ ডাক টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার জানিয়েছেন, বৈদেশিক ফোন কল থেকে ২০০৯-২০১০ থেকে ২০১৭-১৮ এই ৯টি অর্থবছরে সরকার রাজস্ব আয় করেছে ১২ হাজার ৭৪৪ কোটি ২১ বিস্তারিত..

অষ্টম শ্রেণি পাস বা সমবয়সীদের তথ্য সংগ্রহ করবে ইসি

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রচলিত আইন অনুযায়ী, ১৮ বছর বয়সে একজন নাগরিক ভোটার হন। ভোটার তালিকা হালনাগাদের সময় তাদের তথ্য সংগ্রহ করে থাকে নির্বাচন কমিশন (ইসি)। তবে এ বছর ১৮ বিস্তারিত..

ঢাকার দুই সিটিতে ৫০ শতাংশ ভোট পড়েছে: ধারণা ইসি সচিবের

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার দুই সিটিতে ৫০ শতাংশ ভোট পড়তে পারে বলে ধারণা করছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ। তিনি বলেছেন, নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। কোথাও কোনো ধরনের সহিংসতা হয়নি। বিস্তারিত..

পাবনায় বিএনপির ৪ নেতাকে দলীয় পদ-পদবি থেকে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ পাবনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী কার্যকলাপের জন্য জেলা ও উপজেলা বিএনপির চার নেতাকে দলীয় পদ-পদবি থেকে বহিষ্কার করা হয়েছে। এরা হলেন, পাবনা জেলা বিএনপির সহ-সভাপতি ও বিস্তারিত..

দেশমাতৃকার উন্নয়নে কাজ করছে সেনাবাহিনী: সেনাপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, সেনাবাহিনী দেশমাতৃকার উন্নয়নে কাজ করে যাচ্ছে। মানবিক কারণে আশ্রয় দেয়া রোহিঙ্গাদের সরকারের নির্দেশে নানা প্রকার সেবা দিয়ে যাচ্ছে সেনাবাহিনী। বর্তমানে কক্সবাজারে বিস্তারিত..

দুই মাস পদ্মা-মেঘনায় মাছ আহরণ নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ ইলিশের পোনা জাটকা সংরক্ষণের জন্য চাঁদপুরের পদ্মা-মেঘনা নদীতে ১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত দুই মাস সকল মাছ আহরণ নিষিদ্ধ করেছে সরকার। এর ফলে জেলার মতলব উত্তর বিস্তারিত..

পেঁপের বীজ কেন খাবেন

হাওর বার্তা ডেস্কঃ এমন কাউকে পাওয়া যাবে না যে পেঁপে পছন্দ করেন না। সুস্বাদু এই ফলে রয়েছে ভিটামিন এ, ভিটামিন সি এবং ভিটামিন কে। পাশাপাশি রয়েছে পটাশিয়াম, ম্যাগনেসিয়াম, প্রোটিন ক্যারোটিন বিস্তারিত..

বাসাইলে একটি সেতুর জন্য লাখো মানুষের ভোগান্তি

হাওর বার্তা ডেস্কঃ নদীর এপার বাসাইল ওপারে সখীপুর। দুই পারের মানুষগুলোর মধ্যে গভীর সম্পর্ক। একই সংসদীয় আসন, শিক্ষা-দীক্ষা, বাজার-ঘাট, কেনাকাটা সবই হয় একসঙ্গে। তবুও সারাটা জীবন তারা দুই পারের বাসিন্দা। বিস্তারিত..

কিশোরগঞ্জে ১৮৮ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে ১৮৮ পিস ইয়াবাসহ সুমন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ধারাবাহিক মাদকবিরোধী অভিযানে কিশোরগঞ্জ সদর বিস্তারিত..

বৃষ্টি ঝরবে সারাদিন, বন্দরে তিন নম্বর সংকেত

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমা লঘুচাপের ফলে গত কয়েকদিন যাবত দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হচ্ছে। আবহাওয়া অফিস বলছে, এ অবস্থা আজ সারাদিনও অব্যাহত থাকবে। আবহাওয়াবিদ এ কে এম বিস্তারিত..