সাব্বির কেন বাংলাদেশ জাতীয় দলে অবগত নন পাপন

হাওর বার্তা ডেস্কঃ বিতর্কিত ক্রিকেটার সাব্বির রহমানকে বাংলাদেশ জাতীয় দলে অন্তর্ভুক্তির ব্যাপারে অবগত নন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে নিউজিল্যান্ডে শুরু হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বিস্তারিত..

বাবার বাইকে মায়ের কোলে ফেরা হলো না ভাই-বোনের

হাওর বার্তা ডেস্কঃ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষ করে বাবার সাথে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিল কসমোপলিটন ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী আফসার হোসেন ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ফাতিমা আক্তার বিস্তারিত..

একটি ইঞ্জিনচালিত নৌকাই তাদের মৃত্যুঝুঁকি থেকে বাঁচাতে পারে

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের সিংড়া সদর থেকে দেড় কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে কতুয়াবাড়ী ঘাট। এক সময় মাঝি হিরেনের নামে কতুয়াবাড়ি ঘাটটি ‘হিরেন ঘাট’ নামে পরিচিত ছিল। সময়ের পরিক্রমায় হিরেনের মৃত্যু হলেও পাল্টেনি বিস্তারিত..

জাহান্নাম ও জাহান্নামীর পরিচয়

হাওর বার্তা ডেস্কঃ এসব কাজ করলে আল্লাহ তায়ালা আমাদের জাহান্নামের ভয়াবহ আগুনে নিক্ষিপ্ত করবেন। চিরসুখ ও শান্তির নিবাস জান্নাত থেকে আমরা হব বঞ্চিত। কাজগুলো আমাদের প্রাত্যহিক জীবনের অংশ। একটু সচেতন বিস্তারিত..

খালেদার সাজা বৃদ্ধি করে হাইকোর্টের দেয়া পূর্ণাঙ্গ রায় প্রকাশিত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সাজা বাড়িয়ে হাইকোর্টের দেয়া পূর্ণাঙ্গ রায়ের অনুলিপি প্রকাশিত হয়েছে। দুই বিচারপতির স্বাক্ষরের পর আজ সোমবার সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে ১৭৭ বিস্তারিত..

নগরীর বায়ুদূষণ রোধে হাইকোর্টের নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে যাদের কারণে বায়ুদূষণ হচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ভ্রাম্যমাণ আদালত চালানোর নির্দেশ দিয়েছে হাইকোর্ট। জনস্বার্থে আনা রিটের প্রাথমিক শুনানি নিয়ে বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান বিস্তারিত..

কিশোরগঞ্জ-১ শুন্য আসনে জাতীয় পার্টির প্রার্থী মনোনয়ন পেয়েছেন মুস্তাইন বিল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ সৈয়দ আশরাফুল আলমের মৃত্যুতে শূন্য হওয়া কিশোরগঞ্জ-১ আসনে জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন পেয়েছেন আলহাজ মুস্তাইন বিল্লাহ। জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা আজ সোমবার তাঁর মনোনয়নপত্রে স্বাক্ষর বিস্তারিত..

পাইলটের গাফিলতির কারণেই নেপালে ইউএস-বাংলা বিমান বিধ্বস্ত

হাওর বার্তা ডেস্কঃ পাইলটের গাফিলতির কারণেই নেপালে ইউএস বাংলা বিমান বিধ্বস্ত হয়েছে বলে জানিয়েছে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে গঠিত নেপালি তদন্ত কমিশনের রিপোর্ট। রোববার নেপালের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের বিস্তারিত..

আবারও বন্ধ এনআইডি সেবা কার্যক্রম

হাওর বার্তা ডেস্কঃ সার্ভার সমস্যায় আবারও বন্ধ হয়ে গেছে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সেবা কার্যক্রম। গত ১০ জানুয়ারি থেকে টানা ১২ দিন সার্ভার সমস্যার কারণে বন্ধ থাকে এনআইডি সেবা কার্যক্রম। গত বিস্তারিত..

যৌতুকের মামলায় পুলিশের ১ কর্মকর্তাকে ৪ বছরের কারাদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ স্ত্রীর দায়ের করা একটি যৌতুকের মামলায় পুলিশের এক কর্মকর্তাকে চার বছরের কারাদণ্ড প্রদান করেছেন মাদারীপুরের একটি আদালত। আদালত একই সঙ্গে ৪ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বিস্তারিত..