বিএনপি না আসলেও নির্বাচন হবে: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, উপজেলা নির্বাচনে বিএনপি আসল কি আসল না, তাতে কিছু যায় আসে না। এমন কোনো শক্তি নেই যে বিস্তারিত..

ইন্দোনেশিয়ার দক্ষিণাঞ্চলে বন্যা-ভূমিধসে ৫৯ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ইন্দোনেশিয়ার দক্ষিণাঞ্চলীয় সুলায়েশি প্রদেশে বন্যা-ভূমিধসে এখন পর্যন্ত ৫৯ জনের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছে বহু মানুষ। বুধবার এবং বৃহস্পতিবার সুলায়েশি দ্বীপের দক্ষিণাঞ্চলে ভারী বৃষ্টিপাত ও শক্তিশালী ঝড়ো বাতাস বিস্তারিত..

সন্ধ্যা সাড়ে সাতটায় তার এই ভাষণ বিভিন্ন গণমাধ্যমে সম্প্রচারিত হবে

হাওর বার্তা ডেস্কঃ টানা তৃতীয় দফা তার নেতৃত্বে সরকার গঠনের পর আজ জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা সাড়ে সাতটায় তার এই ভাষণ বিভিন্ন গণমাধ্যমে সম্প্রচারিত হবে। বৃহস্পতিবার বিস্তারিত..

লেফটেন্যান্ট কর্নেল পদে পদোন্নতি পেয়েছেন ৪ নারী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সেনাবাহিনীর দীর্ঘমেয়াদী কোর্সের চার নারী মেজর লেফটেন্যান্ট কর্নেল পদে পদোন্নতি পেয়েছেন। বৃহস্পতিবার সেনাবাহিনী সদরদপ্তরে বাহিনীটির প্রধান জেনারেল আজিজ আহমেদ পদোন্নতিপ্রাপ্তদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন। পদোন্নতি পাওয়া বিস্তারিত..

৪৭ বছরেও নির্মিত হয়নি খোয়াই সেতু

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জ সদরের শায়েস্তাগঞ্জ উপজেলার ১০ নং লস্করপুর ইউনিয়নের চরহামুয়ায় খোয়াই নদীর একটি সেতুর অভাবে দুর্ভোগ পেহাচ্ছে ২০ গ্রামের প্রায় ৪০ হাজার অধিবাসী। এই দুই গ্রামের মধ্যদিয়ে বয়ে বিস্তারিত..

নির্বাচন কারো জন্য থেমে থাকে না বললেন, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম

হাওর বার্তা ডেস্কঃ আগামী সকল স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশ নেবে না দলটির এমন মন্তব্যের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, কোন দল নির্বাচনে আসলো কি আসলো না এটা বিস্তারিত..

শারীরিক দুর্বলতা অনেকটা সুস্থবোধ করছেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এখন অনেকটা সুস্থবোধ করেছেন। আজ শুক্রবার সকাল থেকে স্বাভাবিক খাবার খেয়েছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খেয়েছেন। কিছুটা সময় বিস্তারিত..

নেত্রকোনায় যুবলীগ নেতাকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার পূর্বধলায় ওয়ার্ড যুবলীগের সভাপতি মেহেদী হাসান গোলাপকে সন্ত্রাসীরা নৃশংসভাবে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সমাবেশ। আজ শুক্রবার সকাল ১টায় উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল বিস্তারিত..

সৈয়দ আশরাফুল ইসলামের আসনে মনোনয়নপত্র কিনলেন তার বোন

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তার ছোট বড় ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। কিশোরগঞ্জ-১ আসনে পুনর্নির্বাচনে অংশ নিতে শুক্রবার বিস্তারিত..

নারীদের বিজ্ঞান শিক্ষায় সুযোগ করে দিতে হবে: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের আন্তর্জাতিক চাহিদার উপযোগী করে গড়ে তুলতে বিজ্ঞান শিক্ষায় দক্ষতা অর্জনের পরামর্শ দিয়ে নারীদের বিজ্ঞান শিক্ষায় সুযোগ করে দিতে এবং বিজ্ঞান মনষ্ক সমাজ গঠন করতে সকলের প্রতি আহ্বান বিস্তারিত..