কিশোরগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে ১৬৩ পিস ইয়াবাসহ মোঃ আলাল উদ্দিন (৩৯) ও মোঃ শহীদ (৩১) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ সোমবার (২১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ বিস্তারিত..

নতুন বছরে ভিন্ন গল্পে সময়ের সেরা জুটি

হাওর বার্তা ডেস্কঃ গত বছরের দর্শকপ্রিয় আলোচিত বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে অভিনয় করে সময়ের সেরা জুটিতে পরিণত হয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। এই জুটির নাটক কিংবা টেলিফিল্ম মানেই বিস্তারিত..

রাষ্ট্রপতির ভাষণে দেশের আর্থসামাজিক উন্নয়নে গৃহীত পদক্ষেপ ও সাফল্য

হাওর বার্তা ডেস্কঃ দেশের সার্বিক পরিস্থিতি ও সামষ্টিক অর্থনৈতিক চিত্র। সুশাসন প্রতিষ্ঠায় সরকারের গৃহীত কার্যক্রম। রুপকল্প ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে গৃহীত কর্মসূচী ইত্যাদি থাকছে রাষ্ট্রপতির ভাষণে। আগামী ৩০ জানুয়ারি শুরু বিস্তারিত..

সোনার বাংলা গড়তে সবার সহযোগিতা চাই : শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ যে নিরঙ্কুশ জয় পেয়েছে, জনগণের আকাশচুম্বী প্রত্যাশা পূরণ করে সেই জয় ধরে রাখা কঠিন কাজ বলে দলের নেতা-কর্মীদের সতর্ক করেছেন প্রধানমন্ত্রী ও বিস্তারিত..

পদ্মা সেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি শতকরা ৬৩ ভাগ

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি শতকরা ৬৩ ভাগ এবং এ মাসের শেষ সপ্তাহে জাজিরা প্রান্তে আরও একটি স্প্যান স্থাপন করা হবে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বিস্তারিত..

১১ হাসপাতালে দুদকের অভিযান, অনুপস্থিত অর্ধেক চিকিৎসক

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর তিন হাসপাতালসহ দেশের বিভিন্ন স্থানে ১১টি হাসপাতালে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অভিযানের সময় উপজেলা পর্যায়ে ৬২ শতাংশ, জেলা পর্যায়ে ৪০ শতাংশ এবং রাজধানীতে ৪০ বিস্তারিত..

হুইল চেয়ারে আদালতে খালেদা জিয়া অভিযোগ গঠন শুনানী ৪ ফেব্রুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ নাইকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ১১ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য ৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। আজ পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে পুরনো কেন্দ্রীয় বিস্তারিত..

বাতিল করা হয়নি প্রতিবন্ধী কোটা : মন্ত্রিপরিষদ সচিব

হাওর বার্তা ডেস্কঃ সরকারি চাকরিতে সকল কোটা বাতিল হলেও প্রতিবন্ধী কোটা বাতিল করা হয়নি বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। আজ সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে একাদশ সংসদের প্রথম মন্ত্রিপরিষদ বৈঠক শেষে বিস্তারিত..

সৈয়দ আশরাফের শূন্য আসনে ভোট নিয়ে বসছে নির্বাচন কমিশন

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ নেতা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শূন্য কিশোরগঞ্জ-১ আসনে ভোটের বিষয়ে সিদ্ধান্ত নিতে মঙ্গলবার বসছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, ‘মঙ্গলবার নির্বাচন কমিশন সভা বিস্তারিত..

মিয়ানমার গেছেন বিজিবির ১০ জন কর্মকর্তা বৈঠকে যোগ দেন

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের মংডু শহরে বডার্র গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মিয়ানমার বডার্র গার্ড পুলিশের (বিজিপি) রিজিয়ন কমান্ডার পর্যায়ে সীমান্ত বৈঠক শুরু হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে এ বৈঠক বিস্তারিত..