সারাদেশে এনআইডি সেবা ব্যাহত

হাওর বার্তা ডেস্কঃ গত এক সপ্তাহ ধরে সার্ভারে সমস্যার কারণে সারা দেশে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সেবা ব্যহত হচ্ছে। এ করণে ইসির হেড অফিস ও থানা-জেলা আফিসে জাতীয় পরিচয়পত্র হারানো কার্ড বিস্তারিত..

যে কারণে রোজ সকালে রসুন খাবেন

হাওর বার্তা ডেস্কঃ রসুনের উপকারিতা অনেক। তাই রসুনকে গরিবের পেনিসিলিন বলা হয়। প্রাচীন গ্রিকরা তাদের প্রাত্যহিক জীবনের নানা কাজে রসুন ব্যবহার করত। প্রাচীন চীন ও জাপানে উচ্চ রক্তচাপ ও গিঁটেব্যথার বিস্তারিত..

চিকিৎসার জন্য রোববার সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ নিয়মিত মেডিকেল চেকআপের জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার (২০ জানুয়ারি) দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি বিস্তারিত..

স্বচ্ছতার মধ্য দিয়ে সারাদেশে শিক্ষক নিয়োগ করা হবে : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বর্তমান এবং আগামীতেও স্বচ্ছতার মধ্যে দিয়ে সারাদেশে শিক্ষক নিয়োগ করা হবে। গতকাল শুক্রবার চাঁদপুরের হাইমচর উপজেলার হাইমচর বালক সরকারি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর বিস্তারিত..

ট্রাম্প-কিম দ্বিতীয় বৈঠক ফেব্রুয়ারিতে

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন ফেব্রুয়ারি মাসের শেষে দ্বিতীয় দফায় বৈঠকে বসছেন। হোয়াইট হাউজ থেকে এই তথ্য জানানো হয়েছে। ওয়াশিংটন বিস্তারিত..

বাংলাদেশের সব দূতাবাসকে পররাষ্ট্র মন্ত্রণালয় তাগিদ

হাওর বার্তা ডেস্কঃ কুয়েতে বাংলাদেশ দূতাবাসে বাংলাদেশি শ্রমিকদের হামলার বিষয়ে ইঙ্গিত করে এমন পরিস্থিতি যাতে আর কোথায়ও না ঘটে সেজন্য বিদেশে বাংলাদেশের সকল দূতবাস ও প্রবাসীদের আহ্বান জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়। বিস্তারিত..

বিজয় সমাবেশের মঞ্চে প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নিরঙ্কুশ বিজয় উদযাপনে আওয়ামী লীগের বিজয় সমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকেল ৩টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের মঞ্চে প্রধান অতিথি বিস্তারিত..

ছিলাই নদীর উপর সেতু নির্মাণের দাবি জানিয়ে আসছেন এলাকাবাসী

হাওর বার্তা ডেস্কঃ দোয়ারাবাজার উপজেলার বোগলা ইউনিয়নে ভারত থেকে বেয়ে আসা ছিলাই নদীর উপর বাঁশের সেতু নির্মাণ করে বিভিন্ন স্থানের মানুষ ও যানবাহন চলাচল করে আসছে। প্রায় ২ শত ফুট বিস্তারিত..

এক টাকার মাস্টার তিনি, আলো ছড়াচ্ছেন ৩৫ বছর

হাওর বার্তা ডেস্কঃ গাইবান্ধার লুৎফর রহমান একজন সর্বহারা মানুষ। নদী ভাঙনে সব হারিয়ে যাকে লোকে চেনে সর্বহারা হিসেবে, আবার কেউ আশ্রিত মানুষ হিসেবেও জানেন। তার নামের আগে এমন বিশেষণ জড়িয়ে বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলায় মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল থেকে শীতবস্ত্র বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় কিশোরগঞ্জের খরমপট্টিস্থ মুক্তিযোদ্ধা কমউনিটি কমপ্লেক্সে এ শীতবস্ত্র বিস্তারিত..