১৭ ফেব্রুয়ারি সংরক্ষিত নারী আসনের তফসিল

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, জাতীয় সংসদের সংরক্ষিত ৫০টি নারী আসনের তফসিল আগামী ১৭ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে। আজ সোমবার বিকেলে নির্বাচন ভবনে ৪২তম কমিশন বৈঠক বিস্তারিত..

বছরজুড়ে কর্মসূচি নিয়ে মাঠে থাকবে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ বছরব্যাপী সাংগঠনিক কর্মসূচি নিয়ে মাঠে থাকবে আওয়ামী লীগ। উন্নয়নের ধারাবাহিকতা এবং দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সরকারবিরোধী জোটের প্রতি কঠোর নজরদারি রাখবে সরকার। নতুন সরকার ও সরকারি বিস্তারিত..

কিশোরগঞ্জে ৫ লাখ শিশু খাবে ভিটামিন এ ক্যাপসুল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলায় আগামী ১৯ জানুয়ারি শনিবার ৪ লাখ ৯৯ হাজার শিশু পাবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল। কিশোরগঞ্জ সিভিল সার্জন অফিসের আয়োজনে সোমবার (১৪ জানুয়ারি) ২৫০ শয্যা বিস্তারিত..

নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক আগামী ২১ জানুয়ারি অনুষ্ঠিত হবে

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদের নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক আগামী ২১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার এ তথ্য জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। বিস্তারিত..

তুলসি পাতায় সারবে বহু রোগ

হাওর বার্তা ডেস্কঃ তুলসি পাতায় রয়েছে একাধিক ঔষধি গুণ এবং রোগ নিরাময়ের ক্ষমতা। ছোটোখাটো অনেক রোগের ওষুধ হিসেবে এই তুলসি পাতা ব্যবহার করা হয়।  এমনই ৫টি শারীরিক সমস্যায় প্রতিকার হিসেবে তুলসি বিস্তারিত..

মালয়েশিয়ায় হাত-পা বাঁধা ২ বাংলাদেশির লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ায় হাত, পা ও চোখ বাধা অবস্থায় ২ বাংলাদেশি শ্রমিকের লাশ উদ্ধার করেছে দেশটির পুলিশ। রোববার কুয়ালালামপুর শহরের জালান পুডু এবং গুমবাক নামক স্থান থেকে তাদের লাশ উদ্ধার করা বিস্তারিত..

ইঁদুরের বিষ্ঠা দিয়ে বানানো হয় সিগারেট

হাওর বার্তা ডেস্কঃ সিগারেট এ যুগের ফ্যাশন বলা যায়। সিগারেট খেলে স্মার্ট হয় আর না খেলে আন-স্মার্ট, এমনটাই ভাবে আজকাল অনেকে। বর্তমানে ছেলে-মেয়ে নির্বিশেষে সবাই সিগারেট খাচ্ছে। আমরা যা ভেবেই বিস্তারিত..

ভিকারুননিসা স্কুলের সেই দুই শিক্ষিকার জামিন

হাওর বার্তা ডেস্কঃ ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায়  প্ররোচনা দেওয়ার মামলায় দুই শিক্ষিকাকে জামিন দিয়েছেন আদালত। আজ সোমবার আদালত এ আদেশ দেন। প্রসঙ্গত, ৩ বিস্তারিত..

৪৩৫ ম্যাচে ৪০০ গোল

হাওর বার্তা ডেস্কঃ ৪৩৫ ম্যাচে ৪০০ গোলের মাইলফলক স্পর্শ করলেন লিওনেল মেসি। লা লিগায় প্রথম খেলোয়াড় হিসেবে রেকর্ড গড়লেন বার্সেলোনার এই সুপারস্টার। গতকাল ঘরের মাঠে এইবারের বিপক্ষে ৫৩ মিনিটে ঐতিহাসিক বিস্তারিত..

ইরানে একটি কার্গো বিমান বিধ্বস্ত

হাওর বার্তা ডেস্কঃ ইরানে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। বোয়িং ৭০৭ বিমানটি বিধ্বস্ত হওয়ার সময় এতে ১০ জন আরোহী ছিল। খারাপ আবহাওয়ার কারণেই বিমানটি বিধ্বস্ত হয়েছে বলে স্থানীয় গণমাধ্যমের খবরে বিস্তারিত..