সৈয়দ আশরাফের আসনে তফসিলসহ ৪ বিষয় নিয়ে বসছে ইসি

হাওর বার্তা ডেস্কঃ সদ্য প্রয়াত জনপ্রশাসন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে তার নির্বাচনি এলাকা কিশোরগঞ্জ-১ আসনের তফসিল নির্ধারণের বিষয়ে বসছে নির্বাচন কমিশন (ইসি)। প্রধান বিস্তারিত..

দুর্নীতি বিরোধী লড়াই অব্যাহত রাখবে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে তার সরকারের কঠোর অবস্থানের কথা পুনর্ব্যক্ত করে বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং এর অর্জনসমূহ সমুন্নত রাখার জন্য তার সরকার দুর্নীতি বিস্তারিত..

জরুরি ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র দিতে মাঠপর্যায়ে ইসির নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ ভোটের পর জরুরি ভিত্তিতে ফের পেপার লেমিনেটেড ও স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু করার জন্য মাঠপর্যায়ে নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। সম্প্রতি জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের বিস্তারিত..

মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে রোমাঞ্চকর জয় চিটাগংয়ের

হাওর বার্তা ডেস্কঃ মুশফিকুর রহিমের দুর্দান্ত ব্যাটিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৪ উইকেটের জয় পেয়েছে চিটাগং ভাইকিংস। এই জয়ের সঙ্গী ছিলেন মোহাম্মদ শেহজাদও। ইনিংসের শুরুতেই ঝড় তুললেন মোহাম্মদ শেহজাদ। আবু হায়দার, মোহাম্মদ বিস্তারিত..

৪০ হাজার শিক্ষকের নিয়োগপত্র দেয়া হবে ফেব্রুয়ারিতে

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ৪০ হাজার শিক্ষকের নিয়োগপত্র দেয়া হবে ফেব্রুয়ারিতে। এ লক্ষ্যে চলতি মাসের মধ্যে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ণ কর্তৃপক্ষ (এনটিআরসিএ) নিবন্ধিত প্রার্থীদের মেধা তালিকা বিস্তারিত..

চীনে কয়লা খনি বিস্ফোরণে ২১ জন শ্রমিক নিহত

হাওর বার্তা ডেস্কঃ চীনের উত্তর-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ শানঝিতে একটি কয়লা খনি বিস্ফোরণে ২১ জন খনি শ্রমিক নিহত হয়েছেন। শনিবার এ বিস্ফোরণের ঘটনা ঘটে। চলতি বছরে দেশটির কয়লা শিল্পে সবচেয়ে বড় দুর্ঘটনা বিস্তারিত..

৩৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট

হাওর বার্তা ডেস্কঃ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ। অনলাইন মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পাঁচটি বিভিন্ন পদে মোট ৩৩ জনকে নিয়োগ বিস্তারিত..

শিশুর জন্য ক্ষতিকর কিশমিশ

হাওর বার্তা ডেস্কঃ সারাদিনের কর্মশক্তির অন্যতম উৎস হতে পারে কিশমিশ। রক্তশূন্যতা রোধ, মুখের স্বাস্থ্য ভালো রাখতে, হাড়ের সুস্থতায়, দৃষ্টিশক্তি ভালো রাখাসহ নানা রোগের জন্য কিশমিশের বিকল্প নাই। তাই বাচ্চার সুস্বাস্থ্যের বিস্তারিত..

অ্যাপ ছাড়াই ফাইল লুকিয়ে রাখবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ অনেক সময়ই আমাদের স্মার্টফোনটিকে আমাদের বন্ধু বা পরিবারের কারো কাছে দিতে হয়। সেক্ষেত্রে আমাদের স্মার্টফোনে এমন কিছু ফটো, ভিডিও বা অন্যান্য ফাইল থাকে, যা আমরা অন্য কাউকেই বিস্তারিত..

ফরিদপুরের সালথায় একটি ব্রীজের অভাবে জনদুর্ভোগে হাজারও মানুষ

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের কুঠিবাড়ি সংযোগ সংলগ্ন কুমার নদীর উপর একটি ব্রীজের অভাবে হাজার খানেক মানুষের জন-দুর্ভোগের অন্ত নেই। জীবনের ঝুঁকি নিয়ে বাঁশের সাঁকো দিয়ে পারাপার বিস্তারিত..