দুই কাজে দূর হবে ক্যানসার

হাওর বার্তা ডেস্কঃ ক্যানসার। একটা সময় মরণব্যাধি হিসেবে বিশ্বব্যাপী পরিচিত ছিল এই রোগটি। কিন্তু চিকিৎসা ক্ষেত্রে নতুন নতুন প্রযুক্তি ও পদ্ধতির ব্যবহার মানুষের সেই ধারণা বহু আগেই পাল্টে দিয়েছে। যার বিস্তারিত..

নতুন মন্ত্রিসভার সবাইকে কঠোর নজরদারিতে রাখব : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নতুন মন্ত্রিসভার সহকর্মীদের সতর্ক থাকতে সাবধান করে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, তিনি সবাইকে কঠোর নজরদারির মধ্যে রাখবেন। তিনি বলেন, ‘কে কী করছেন তা দেখার জন্য আমি বিস্তারিত..

সৈয়দ আশরাফের প্রতি জনগণের ভালোবাসা ও পরিবারের কৃতজ্ঞতা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের প্রয়াত সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে সারাদেশের মানুষ যে আবেগ দেখিয়েছেন, সেজন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার ছোট ভাই সৈয়দ মঞ্জুরুল ইসলাম। পরিবারের পক্ষ বিস্তারিত..

মন্ত্রী করার শর্তে জোট হয়নি: কাদের

হাওর বার্তা ডেস্কঃ শরীক দল থেকে মন্ত্রী করা হবে এমন শর্তে ১৪ দলীয় জোট হয়নি, তাই এ নিয়ে জোটে কোনো টানাপোড়েন নেই; এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং বিস্তারিত..

হোসেনপুরে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৮ জুয়ারিকে গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ হোসেনপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৮ জুয়ারিকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, সোমবার রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাধখলা গ্রামের আবু তাহেরের মৎস্য খামারের উত্তর পাশে খোলা জাগায় জুয়ার বিস্তারিত..

হঠাৎ পদত্যাগ ঘোষণা দিলেন বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ হঠাৎ পদত্যাগের ঘোষণা দিলেন বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট জিম ইয়ং কিম। সোমবার এক বিবৃতিতে তিনি এই ঘোষণা দেওয়ার সময় তাঁর মেয়াদ শেষ হতে তিন বছরেরও বেশি বাকি ছিল। আগামী বিস্তারিত..

আনুষ্ঠানিকভাবে নতুন মেয়াদে কাজ শুরু করলেন মোস্তাফা জব্বার ও পলক

হাওর বার্তা ডেস্কঃ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি আনুষ্ঠানিকভাবে নতুন মেয়াদে কাজ শুরু করলেন। আজ আগারগাঁওস্থ বিস্তারিত..

পদোন্নতি পাওয়া পর যা বললেন নতুন স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পদোন্নতি পাওয়া নতুন স্বাস্থ্যমন্ত্রী বলেন, সরকার স্বাস্থ্য সুরক্ষায় আইন পাস করবে। এবং দেশের প্রতিটি বিভাগীয় শহরে একটি করে ১০০ শয্যার ক্যান্সার হাসপাতাল করা হবে। আজ মঙ্গলবার (৮ জানুয়ারী) বিস্তারিত..

হজে গিয়ে আমি নিজেই বিপাকে পড়েছিলাম ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ টেকনোক্র্যাট কোটায় নতুন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, হজে গিয়ে আমি নিজেই বিপাকে পড়েছিলাম। আজ মঙ্গলবার (৮ জানুয়ারি) সচিবালয়ে দুপুর পৌনে ১টার দিকে পৌঁছানোর পর সাংবাদিকদের কাছে বিস্তারিত..

ভৈরব-টঙ্গী রেলপথে এক বছরে ১২০ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-চট্টগ্রাম-কিশোরগঞ্জ রেলপথের টঙ্গী-ভৈরব-সরারচর জোনে ২০১৮ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত ট্রেনে কাটা পড়ে ১২০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৮৯ জন পুরুষ ও ৩১ জন নারী। নিহতদের বিস্তারিত..