আনন্দ মিছিল নয়, সময় দেশ গড়ার

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার সম্ভাবনা দেখে দলের নেতাকর্মীদের কোনো ধরনের আনন্দ মিছিল না করার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিস্তারিত..

নির্বাচনের ফলাফল নিয়ে এখনই মন্তব্য করতে চান না মাশরাফী

হাওর বার্তা ডেস্কঃ নড়াইল-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ও তার স্ত্রী সুমনা হক সুমি নড়াইল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট বিস্তারিত..

ভোটগ্রহণ শেষ, এবার গণনার পালা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে সারাদেশের ২৯৯টি আসনে বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দেশের কোনো কোনো জায়গায় বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটলেও দেশব্যাপী বিস্তারিত..

এক লাখ ২৪ হাজার ৯০২ ভোটে এগিয়ে কাদের

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ ও কবিরহাট) আসনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক লাখ ২৪ হাজার ৯০২ ভোটে এগিয়ে রয়েছেন। ৬৬ কেন্দ্রেের মধ্য ৬৪ বিস্তারিত..

আনুশকার সঙ্গে জমিয়ে নাচলেন প্রভাস

হাওর বার্তা ডেস্কঃ প্রভাস-আনুশকা এই নামদুটো যেন ‘বাহুবলী’ পর থেকেই একে অপরের সঙ্গে জুড়ে গিয়েছে। যতই তারা একে অপরের সঙ্গে প্রেমের কথা অস্বীকার করুন না কেন, প্রভাস ও আনুশকাকে একসঙ্গে বিস্তারিত..

সারা দেশে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে : আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সারা দেশে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। জনগণ নিশ্চিন্তে অবাধভাবে ভোটাধিকার প্রয়োগ করছে। ভোটকেন্দ্র গুলোর নিরাপত্তায় বিস্তারিত..

খালেদা জিয়া এবার ভোট দিতে পারছেন না

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতির মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবার ভোট দিতে পারছেন না। বন্দিদের যেভাবে ভোট দেওয়ার সুযোগ রয়েছে, সেই শর্ত পূরণ করেননি তিনি। গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ বিস্তারিত..

ভোট দিয়েছেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ রোববার সকাল ৮টা ৪৫ মিনিটে তার নিজ কেন্দ্র কোম্পানীগঞ্জ উপজেলার উদয়ন প্রি ক্যাডেট একাডেমীতে ভোট দিয়েছেন। ওবায়দুল কাদের এ সময় উপস্থিত বিস্তারিত..

নির্বাচনে আমাদের জয়ের ব্যাপারে আশাবাদী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জয়ের ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেছেন, তারা যেকোনো প্রকার জনরায় মেনে নিতেও প্রস্তুত রয়েছে। বিস্তারিত..

উৎসাহ-উদ্দীপনায় সারাদেশে ভোটগ্রহণ শুরু

হাওর বার্তা ডেস্কঃ দেশে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় একযোগে শুরু হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এবারই প্রথম নিবন্ধিত ৩৯টি রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিচ্ছে। সরকারবিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্টের বিস্তারিত..