বস্তিবাসীদের জন্য ফ্ল্যাট নির্মাণ পরিকল্পনার কথা জানালেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ফের ক্ষমতায় আসলে তার সরকার নগরীর ঘিঞ্জি এলাকা সংস্কারের পাশাপাশি বস্তিবাসীদের বসবাসের জন্য ফ্ল্যাট নির্মাণ করে দেবেন। তিনি বলেন, বিস্তারিত..

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের ৭ বছরের কারাদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে সাত বছরের কারাদণ্ড দিয়েছে দেশটির আদালত। সোমবার রাজধানী ইসলামাবাদের দুর্নীতি বিরোধী আদালত ঘোষিত সম্পদের বাইরেও অর্থ থাকায় তাকে এই কারাদণ্ড দেন। লন্ডনে কেনা বিস্তারিত..

শিশু উন্নয়ন ও অটিজম বিষয়ে সবাই মিলে কাজ করুন : সায়মা ওয়াজেদ

হাওর বার্তা ডেস্কঃ শিশু উন্নয়ন এবং অটিজম বিষয়ে সবাই মিলে সমন্বিতভাবে কাজ করার প্রতি গুরুত্বারোপ করেছেন সায়মা ওয়াজেদ হোসেন। ওই সভায় তিনি এ আহ্বান জানান। মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের বাস্তবায়নাধীন শিশু বিস্তারিত..

আইনশৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী সব ধরনের পদক্ষেপ নিতে পারবে : সিইসি

হাওর বার্তা ডেস্কঃ আইনশৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী সব ধরনের পদক্ষেপ নিতে পারবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ কে এম নূরুল হুদা। তিনি বলেন, সেনাবাহিনী নামায় ভোটার ও রাজনৈতিক দলগুলোর বিস্তারিত..

ঢাকায় পাতাল রেল করে দেয়ার ঘোষণা দিয়েছেন : শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ আগামীতে সরকারে এলে ঢাকায় পাতাল রেল করে দেয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেছেন, ঢাকায় পাতাল রেল করে দেব, ইতিমধ্যে এর সমীক্ষার বিস্তারিত..

পেট ফাঁপা কমাতে যা খাবেন

হাওর বার্তা ডেস্কঃ হজম প্রক্রিয়ায় সমস্যা হলে গ্যাস হয়ে পেট ফেঁপে থাকে। অনেকেই দিনের পর দিন ওষুধ খেয়েও কোনো সুফল পান না। তারা এই সমস্যা সমাধানে ঘরোয়া কিছু উপায় গ্রহণ বিস্তারিত..

লিভারের শক্তি বাড়াতে সাহায্য করে লাউ

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যকর সবজি লাউ লিভারের কার্যক্ষমতা বাড়াতে সাহায্য করে। এটি জন্ডিসের পথ্য হিসেবে ভালো কাজ করে। এতে বিদ্যমান প্রচুর পানি দেহে পানির পরিমাণ ও ত্বকের আর্দ্রতা ঠিক থাকে। বিস্তারিত..

শিক্ষাই পারে একটি দেশকে উন্নত সমৃদ্ধ করতে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষাই পারে একটি দেশকে উন্নত সমৃদ্ধ, ক্ষুধামুক্ত ও দারিদ্রমুক্ত করতে। এই শিক্ষাটা হতে হবে আধুনিক ও বিজ্ঞানসম্মত। আজ সোমবার (২৪ ডিসেম্বর) সকালে প্রধানমন্ত্রীর বিস্তারিত..

ইন্দোনেশিয়ায় সুনামিতে নিহতের সংখ্যা বেড়ে ২৮০

হাওর বার্তা ডেস্কঃ ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরি অগ্ন্যুৎপাতে সৃষ্ট ভূ-গর্ভস্থ ভূমিধসের ফলে সুনামিতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮০ জনে। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকশো। এছাড়া ক্ষতিগ্রস্ত হয়েছে ৪৩০ বাড়ি এবং ৯টি হোটেল। বিস্তারিত..

জেএসসি-জেডিসিতে পাসের হার ৮৫.৮৩%

হাওর বার্তা ডেস্কঃ অষ্টম শ্রেণির জুনিয়র স্কুল সার্টিফিকেট ও জুনিয়র দাখিল সার্টিফিকেট পরীক্ষায় এবার পাস করেছে ৮৫ দশমিক ৮৩ শতাংশ শিক্ষার্থী; ৬৮ হাজার ৯৫ জন পেয়েছে জিপিএ-৫। সেই হিসেবে এবারের পরীক্ষায় বিস্তারিত..