জেএসসি-জেডিসি ও প্রাথমিকের ফল প্রকাশ সোমবার

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের প্রাথমিক শিক্ষা ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষা এবং অষ্টম শ্রেণির জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফলাফল সোমবার (২৪ ডিসেম্বর) বিস্তারিত..

ইন্দোনেশিয়ায় ভয়াবহ সুনামিতে নিহতের সংখ্যা এখন ১৬৮

হাওর বার্তা ডেস্কঃ ইন্দোনেশিয়ার সুন্দা স্ট্রেইট উপকূলে ভয়াবহ সুনামিতে নিহতের সংখ্যা এখন ১৬৮। আহত হয়েছেন অন্তত ৭০০ জন। শনিবার (২২ ডিসেম্বর) স্থানীয় সময় মধ্যরাতে এই সুনামি আঘাত হানে। এছাড়া এখনো নিখোজ বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচন করবেন না লতিফ সিদ্দিকী

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন না টাঙ্গাইল-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। আজ রোববার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে গিয়ে প্রধান নির্বাচন কমিশনার বিস্তারিত..

যারা মানুষ পুড়িয়ে হত্যা করে, তারা মানুষ না দানব: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, যারা ধানের শীষ নিয়ে আসে, ২০১৪ সালে তারা বাস-ট্রাকে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। আর যারা মানুষ পুড়িয়ে বিস্তারিত..

বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল স্বাভাবিক

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজার সিস্টেম বিকল হওয়ার কারণে যানবাহনের টোল আদায় সাময়িকভাবে বন্ধ ছিল। এতে রোববার (২৩ ডিসেম্বর) সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত সেতুর দুই পাশে সৃষ্টি বিস্তারিত..

নির্বাচন উপলক্ষে নির্বাচনকেন্দ্রিক মিডিয়া সেন্টার খুলছে তথ্য মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গ্রহণযোগ্য তথ্য ও নির্বাচনের ফলাফল জানাতে নির্বাচনকেন্দ্রিক মিডিয়া সেন্টার গঠন করছে তথ্য মন্ত্রণালয়। আগামী ২৯ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ২৪ ঘণ্টা এ মিডিয়া সেন্টার বিস্তারিত..

নির্বাচনে নাশকতার আশঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণের দিন যতই এগিয়ে আসছে ততই নানা ধরনের সংশয়-শঙ্কা দানা বাঁধছে। বিভিন্ন এলাকায় নির্বাচনকেন্দ্রিক গোলযোগের খবর পাওয়া যাচ্ছে। আট জেলায় আওয়ামী লীগের ক্যাম্পে বিস্তারিত..

আগামীকাল থেকে মাঠে নামছে সেনাবাহিনী

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ভোটকেন্দ্র ও ভোটগ্রহণের পরিবেশ সুষ্ঠু রাখতে এবং নির্বাচনী এলাকায় যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রুখতে আগামীকাল সোমবার থেকে মাঠে নামছে বিস্তারিত..

তারা সুন্দরী মালয় তরুণীদের বিয়ে করে বাংলাদেশে নিয়ে যাচ্ছে : মাহাথির

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ডা. মাহাথির মোহাম্মদ ভবিষ্যতে বিয়ে করার জন্য মেয়ে পাবেন না বলে তার দেশের নাগরিকদের সতর্ক করেছেন। তিনি বলেন, বর্তমানে প্রচুর বাংলাদেশি এ দেশে আসছে। তাদের বিস্তারিত..

ইটনায় ৩ বিএনপি নেতাকে গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ ইটনা থানার ০৬ নং মামলা তারিখ ১৯/১২/২০১৮ ইং ১৯৭৪ এর বিশেষ ক্ষমতা আইনের মামলায় সন্ধিগ্ন আসামী হিসেবে উপজেলার মৃগা ইউনিয়নে শনিবার বিকালে এসআই ফারুক আহমেদ অভিযান চালিয়ে বিস্তারিত..