নির্বাচনে আসতে পারছে না আন্তর্জাতিক পর্যবেক্ষক দল

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নির্দিষ্ট সময়ের মধ্যে আন্তর্জাতিক নির্বাচন পর্যবেক্ষকরা আসতে পারছেন না বাংলাদেশে। সময়মতো ভিসা দিতে না পারায় নির্বাচন পর্যবেক্ষণে আসার সিদ্ধান্ত বাতিল করতে বাধ্য হয়েছে আন্তর্জাতিক বিস্তারিত..

আগামীকাল রংপুর যাচ্ছেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় আগামীকাল রোববার রংপুর আসছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরকালে তিনি সকাল ১১টায় তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের বিস্তারিত..

নেপালে বাস খাদে পড়ে কমপক্ষে ২৩ জন নিহত

হাওর বার্তা ডেস্কঃ নেপালে শিক্ষার্থী ও শিক্ষকদের বহনকারী একটি বাস খাদে পড়ে কমপক্ষে ২৩ জন নিহত এবং ১৪ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় বোটানিক্যাল গার্ডেন পরিদর্শন শেষে ফেরার পথে বিস্তারিত..

কিশোরগঞ্জ সদরে প্রথমবারের মতো সিএনজি ফিলিং ষ্টেশনের উদ্বোধন করেন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলায় দ্বিতীয় সিএনজি ফিলিং ষ্টেশন ভৈরব মহাসড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত এলাকায় ‘সোনার বাংলা সিএনজি ফিলিং স্টেশন’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ২২ ডিসেম্বর শনিবার বেলা বিস্তারিত..

সিলেটে শেখ হাসিনার জনসভা শুরু

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার  জনসভা শুরু হয়েছে। শনিবার দুপুর ২টায় নগরের চৌহাট্টাস্থ সরকারি আলিয়া মাদরাসা মাঠে জনসভা শুরু হয়। জনসভায় সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী বিস্তারিত..

জেলেদের জালে ধরা পড়ল ১৪০ কেজি ওজনের বাঘাইড় মাছ

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের জকিগঞ্জ উপজেলায় কুশিয়ারা নদী থেকে জেলেদের জালে ১৪০ কেজি ওজনের বাঘাইড় মাছ ধরা পড়েছে। গতকাল শুক্রবার (২১ডিসেম্বর) মাছটি বিক্রির জন্য সিলেট নগরের বন্দরবাজার এলাকার লালবাজারে নিয়ে বিস্তারিত..

হারিয়ে যাচ্ছে ঐতিহ্যের মধুবৃক্ষ

হাওর বার্তা ডেস্কঃ হেমন্ত ঋতুকে বলা হয় হেমন্তলক্ষ্মী। এ ঋতুতেই কৃষকের ঘরে নতুন ফসল ওঠায় আনন্দের জোয়ার বয়ে যায়। পালিত হয় নবান্ন উৎসব। হেমন্তের মাঝামাঝি সময় থেকেই খাঁ খাঁ ফসলশূন্য মাঠে, বিস্তারিত..

স্বামীকে খুন করে লাশের পাশেই রাত কাটালেন স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গলায় শাড়ি পেঁচিয়ে প্রাক্তন স্বামীকে ভাড়াবাড়িতে খুন করে মরদেহের সঙ্গে রাত কাটালেন স্ত্রী! ভোরের আলো ফুটতেই চুপচাপ দরজা খুলে তিনি সোজা চলে গেলেন নিজের বাড়িতে। এরপর গোসল, খাওয়া-দাওয়া সেরে বিস্তারিত..

ভোটের দিন যেভাবে কাজ করবে সশস্ত্র বাহিনী

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘ইনস্ট্রাকশন রিগার্ডিং ইন এইড টু দ্য সিভিল পাওয়ার’ অনুযায়ী কাজ করবেন সশস্ত্র বাহিনীর সদস্যরা। তারা মূলত জেলা, উপজেলা ও মহানগর এলাকার সংযোগস্থলে (নডাল বিস্তারিত..

বাংলাদেশের উন্নয়ন নিয়ে যুক্তরাজ্যে শেখ হাসিনার ভূয়সী প্রশংসা

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাজ্যের হাউস অব লর্ডসে এক বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে নারীর ক্ষমতায়নের ভূয়সী প্রশংসা করা হয়। বৈঠকে ব্রিটিশ পার্লামেন্টারিয়ান, ব্রিটিশ-বাংলাদেশী শিক্ষাবিদ এবং রাজনীতিবিদরা গত ১০ বছরে বিস্তারিত..