বিশ্বের ১৬৮টি দেশে প্রায় ১ কোটি ২০ লাখ বাংলাদেশী শ্রমিক কাজ করছে

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের ১৬৮টি দেশে বর্তমানে প্রায় ১ কোটি ২০ লাখ বাংলাদেশি শ্রমিক কাজ করছে। নিয়মিত রেমিট্যান্স প্রেরণের মাধ্যমে বাংলাদেশের অর্থনীতির অগ্রযাত্রা অব্যাহত রাখতে তারা অসামান্য অবদান রাখছেন। দক্ষিণ বিস্তারিত..

বিএনপি মনোনীত তিনজনের প্রার্থিতা বাতিল করেছেন হাইকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ না করায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত তিনজনের প্রার্থিতা বাতিল করেছেন হাইকোর্ট। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) পৃথক আবেদনের শুনানি শেষে বিচারপতি জে বিস্তারিত..

জেলায় হাওর গুরুত্বপূর্ণ করা হয়েছে ৬৭ টি কেন্দ্রকে

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের ৫ টি নির্বাচনী এলাকার ৬৬৮ কেন্দ্রের কোথাও এবার কোন অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে দেবে না পুলিশ। জেলার ১৬ লাখ ৪৭ হাজার ৫৩৫ জন ভোটারকে নির্বিঘে ভোট বিস্তারিত..

সিরাজগঞ্জে ৪০ লাখ টাকা মূল্যের ৪০০ গ্রাম হেরোইনসহ এক ব্যক্তি আটক

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের হাটিকুমরুলে ৪০ লাখ টাকা মূল্যের ৪০০ গ্রাম হেরোইনসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তি হলেন রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বাসুদেবপুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মো. বিস্তারিত..

পানি শুকোলেই শালমালার অন্য চেহারা

হাওর বার্তা ডেস্কঃ প্রচণ্ড গরম। কমছে স্রোত। সাঙ্গ হচ্ছে জললীলা। দাবদাহে শুকিয়ে যাচ্ছে নদী। কিন্তু সেই খরতাপ, অল্প পানি ভেদ করে মুণ্ডু উঁচু করছে শিবলিঙ্গ। একটি দুটি নয়, শুকনো নদীখাতজুড়ে বিস্তারিত..

বোন রিমির পক্ষে ভোট চাইতে প্রচারণায় নামলেন সোহেল তাজ

হাওর বার্তা ডেস্কঃ বোন রিমির পক্ষে ভোট চাইতে প্রচারণায় নামলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তিনি নৌকায় ভোট দিয়ে আবার বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন কাপাসিয়ার ভোটারদের। এই গাজীপুর-০৪ আসনেই বিস্তারিত..

চার থানার অফিসার ইনচার্জ ওসিকে প্রত্যাহারের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চার থানার অফিসার ইনচার্জকে (ওসি) প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। গতকাল বুধবার ইসি সূত্রে এ তথ্য জানা গেছে। পুলিশের এই বিস্তারিত..

৩০ ডিসেম্বর সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের দিন (৩০ ডিসেম্বর, রোববার) সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এস এম শাহীন স্বাক্ষরিত এক বিস্তারিত..

নবীজিকে নিয়ে অনুভূতি

হাওর বার্তা ডেস্কঃ প্রিয় পাঠক, আমরা রবিউল আউয়াল মাস উপলক্ষে ঘোষণা করেছিলাম ‘নবীজিকে নিয়ে অনুভূতি’ রচনা প্রতিযোগিতা। এতে আপনাদের অভাবিত সাড়ায় আমরা অভিভূত। বিপুল লেখাগুলোর মধ্য থেকে বাছাই করা অনুভূতি এখানে বিস্তারিত..

‘হিরার টুকরা’ মাশরাফির জন্য ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদরের একাংশ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন। তাকে হিরার টুকরা উল্লেখ করে তার জন্য বিস্তারিত..