,

image-1002361

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ কিশোর নিহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন কিশোরের প্রাণহানি হয়েছে। রোববার (১৬ ডিসেম্বর) দুপুরে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে সদর উপজেলার রশিদাবাদ মধ্যপাড়া বেইলী ব্রিজ মোড় এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি বিস্তারিত..

19

জয়ে তৃতীয় সেরা বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ ক্যালেন্ডারের পাতা থেকে হারিয়ে যাচ্ছে আরেকটি বছর। ২০১৮ সাল শেষ হতে আর বাকি ১৫ দিন। তারপর নতুন বছরের নতুন সূর্য। শেষ হতে যাওয়া বছরটি কেমন ছিল বাংলাদেশ বিস্তারিত..

18

দীর্ঘ সাত বছরের প্রেমটা স্বার্থক হলো

হাওর বার্তা ডেস্কঃ সিয়াম আহমেদ। তার প্রেমিকার নাম অবন্তী। দীর্ঘ সাত বছর তাদের প্রেমের সম্পর্ক। তার থেকেও বড় কথা হচ্ছে এত বছর ধরে এই সম্পর্ক টিকিয়ে রেখেছেন চিত্রনায়ক সিয়াম। এবার বিস্তারিত..

17

টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না, মুক্তিযোদ্ধা স্বীকৃতি পাননি

হাওর বার্তা ডেস্কঃ ভাঙাচোরা টিনের দোচালা ঘর। ঘরের বারান্দায় চটের ওপর শুয়ে রোগযন্ত্রণায় কাতরাচ্ছেন মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ (৬৫)। গত শুক্রবার কাছে গিয়ে ডাক দিতেই সাড়া মিললেও উঠে বসার সক্ষমতা নেই বিস্তারিত..

16

জেনে নিন ঘি খাওয়ার উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ আমরা অনেকেই মনে করি, ঘি খেলেই বুঝি বেড়ে যাবে ওজন। তবে ঘি খেলেই যে ওজন বেড়ে যেতে পারে, এ ধারণা ভুল। একাধিক গবেষণায় এটা প্রমানিত হয়েছে যে, বিস্তারিত..

15

নির্বাচনের আগে শেখ হাসিনার ৫ জায়গায় জনসভা করবেন

হাওর বার্তা ডেস্কঃ দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণার কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ। তিনি চারদিনে মোট পাঁচ জায়গায় পাঁচটি জনসভা করবেন। এর বাইরে তিনদিনে ১০ জেলায় ভিডিও বিস্তারিত..

14

নিষিদ্ধ ঘোষিত ইটভাটা আবার চালু

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর দাগনভূঞায় নিষিদ্ধ এলাকায় গড়ে উঠা সিলোনীয়া এস বি এম সি ব্রিকফিল্ড বন্ধের দাবি দীর্ঘ দিনের। জানা যায়, ব্রিক ফিল্ডটির ১৫০ গজ দূরত্বে উঃ লালপুর সরকারি প্রাথমিক বিস্তারিত..

13

কিশোরগঞ্জে বীর শহীদদের প্রতি জেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ যথাযোগ্য মর্যাদা ও উৎসবমুখর পরিবেশে কিশোরগঞ্জে মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে। রোববার (১৬ ডিসেম্বর) শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয়। দিবসটি উপলক্ষে বিস্তারিত..

13

শেষ সময়ে সুষ্ঠু নির্বাচন করতে কঠোর হচ্ছে ইসি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ১৩ দিন বাকি। শেষ সময়ে এসে নির্বাচন কমিশন (ইসি) কঠোর হওয়ার ইঙ্গিত দিচ্ছে। ভোট সুষ্ঠু করতে নতুন উদ্যোগ নিচ্ছে। আগামীকাল সোমবার বিস্তারিত..

11

সেনাবাহিনীকে গ্রেপ্তারের ক্ষমতা দেওয়া হয়েছে: সিইসি

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনে দায়িত্ব পালনে সেনাবাহিনী প্রয়োজন মনে করলে করতে পারবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। তিনি বলেছেন, ‘সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দেওয়া হবে না। তবে, বিস্তারিত..