প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় রিয়াজ-ফেরদৌস

হাওর বার্তা ডেস্কঃ আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করতে ঢাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে আটটায় গণভবন থেকে বিস্তারিত..

নেতাদের কাছে কর্মীদের প্রশ্ন কবে দেশে ফিরবেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদের দেশে ফেরা নিয়ে প্রতিদিনই কর্মীদের প্রশ্নের মুখে পড়তে হচ্ছে নেতাদের। রাজধানীর বনানীতে দলের কার্যালয়ে গুরুত্বপূর্ণ নেতাদের দেখা পেলেই কর্মীরা সবার বিস্তারিত..

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলতে উঠেছে যারা

হাওর বার্তা ডেস্কঃ বুধবার শেষ হল চ্যাম্পিয়ন্স লিগের প্রথম পর্বের খেলা। দীর্ঘ ৩ মাসের লড়াইয়ের পর প্রতি গ্রুপ থেকে দুইটি করে দল নিশ্চিত করেছে নক আউট পর্ব। ঝরে গেছে দুইটি বিস্তারিত..

আগামীকাল শহীদ বুদ্ধিজীবী দিবস

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল শুক্রবার শহীদ বুদ্ধিজীবী দিবস। বিনয় এবং শ্রদ্ধায় জাতি শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করবে। ১৯৭১ সালের এ দিনে দখলদার পাকহানাদার বাহিনী ও তার দোসর রাজাকার আল-বদর, আল-শামস মিলিতভাবে বাংলার বিস্তারিত..

হালকা থেকে মাঝারি কুয়াশা পড়তে পারে

হাওর বার্তা ডেস্কঃ মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর এ বিস্তারিত..

নৌকায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকার গঠনে প্রত্যেকটি ভোটকে মূল্যবান আখ্যায়িত করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখার পাশাপাশি আগামী প্রজন্মের জন্য সুন্দর ভবিষ্যত বিনির্মাণে আওয়ামী বিস্তারিত..

যৌবন ধরে রাখবে যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ নিজেকে সুন্দর দেখাতে আমরা অনেক ধরনের রূপচর্চা করে থাকি। তবে আপনি জানেন কী কিছু খাবার রয়েছে যা খেলে আপনার তারুণ্য ধরে রাখবে। বর্তমান জীবনযাপন ও খাদ্যাভ্যাসের কারণে বিস্তারিত..

বিচারপতির প্রতি অনাস্থা জানিয়েছেন খালেদা জিয়ার আইনজীবীরা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিন আসনে মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রিট আবেদনের শুনানিতে বিচারপতির প্রতি অনাস্থা জানিয়েছেন খালেদা জিয়ার আইনজীবীরা। বৃহস্পতিবার দুপুরে হাইকোর্টের বিচারপতি বিস্তারিত..

ভোটাররা যাতে নিরাপদে বাড়ি যেতে পারেন, তা দেখতে হবে : সিইসি

হাওর বার্তা ডেস্কঃ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে উদ্দেশ্য করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, ‘আপনারা সাম্প্রদায়িক সম্প্রীতি নিশ্চিত করবেন। ভোটাররা যাতে নিরাপদে বাড়ি যেতে পারেন, তা দেখতে বিস্তারিত..

ঝিনাইগাতী উপজেলায় ৩৫ ভাগ নারী ও শিশু পুষ্টিহীনতায় ভুগছে

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইগাতী উপজেলায় ৩৫ ভাগ নারী ও শিশু পুষ্টিহীনতায় ভুগছে। এসব পুষ্টিহীন নারী ও শিশু বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে। অনেক শিশু পুষ্টিহীনতায় পঙ্গুত্ব বরণ করছে। গারো পাহাড়ের পাদদেশে ভারতের বিস্তারিত..