কিশোরগঞ্জে-৬টি আসনে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে-৬টি আসনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ১৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের ১২ প্রার্থীর মধ্যে ৭ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। বিস্তারিত..

১১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন যারা

হাওর বার্তা ডেস্কঃ ১০ বছর পর কুমিল্লায় শুরু হচ্ছে ভোটযুদ্ধ। গতকাল প্রতীক বরাদ্দের পর কিছু আসনে ‘অন্য প্রতীক’ থাকলেও লড়াই হচ্ছে কুমিল্লা ১১টি নির্বাচনী এলাকায় নৌকা, ধানের শীষ, নাঙ্গলের ৮৫ বিস্তারিত..

কাজ সহজ করবে স্মার্ট টেবিল

হাওর বার্তা ডেস্কঃ মোবাইল ফোন, ঘড়ি, চশমা থেকে শুরু করে ব্যবহার্য অনেক কিছুতেই এখন স্মার্ট প্রযুক্তি। প্রশ্ন আসতেই পারে-তাহলে কাজের টেবিলটি কেনো থাকবে সেকেলে। কাজ আরও সহজ করতে তারা নিয়ে বিস্তারিত..

১২ ডিসেম্বর থেকে শেখ হাসিনার নির্বাচনী প্রচার শুরু

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, ১২ ডিসেম্বর টুঙ্গিপাড়া থেকে আওয়ামী লীগ সভানেত্রী আনুষ্ঠানিকভাবে শেখ হাসিনা নির্বাচনী প্রচার শুরু করবেন। সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে বিস্তারিত..

সুদানে হেলিকপ্টার বিধ্বস্ত ঘটনায় নিহত ৭ জন

হাওর বার্তা ডেস্কঃ সুদানে হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় অন্তত সাত সরকারি কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছেন। রোববার পূর্বাঞ্চলীয় কাদারিফ প্রদেশে এ দুর্ঘটনা ঘটে। দেশটির রাষ্ট্রীয় বার্তাসংস্থা এসইউএনএ এ বিস্তারিত..

চিকিৎসার জন্য আজ সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ চিকিৎসার জন্য আজ (সোমবার) রাতেই সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার একান্ত সচিব ও পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ বিস্তারিত..

বীরশ্রেষ্ঠ রুহুল ৪৭তম আমিনের শাহাদাতবার্ষিকী আজ

হাওর বার্তা ডেস্কঃ আজ ১০ ডিসেম্বর। বীরশ্রেষ্ঠ রুহুল আমিনের ৪৭তম শাহাদাতবার্ষিকী। ১৯৭১-এর এ দিনে খুলনার রূপসা নদীতে রণতরী পলাশে যুদ্ধরত অবস্থায় পাক হানাদার বাহিনীর জঙ্গিবিমান থেকে বর্ষিত গোলার আঘাতে শহীদ বিস্তারিত..

বাংলাদেশ সেনাবাহিনীর অবকাঠামোগত সক্ষমতা বৃদ্ধি পেয়েছে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন,গত ১০ বছরে সেনাবাহিনীর অবকাঠামোগত পরিবর্তনের পাশাপাশি সক্ষমতাও বৃদ্ধি পেয়েছে। গত শনিবার সকাল ১১টায় ভাটিয়ারির বিএমএ প্যারেড গ্রাউন্ডে রাষ্ট্রপতি বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) ৭৬তম দীর্ঘমেয়াদি বিস্তারিত..

শীতের দিনে যে ৫টি আয়ুর্বেদিক খাবার আপনাকে সম্পূর্ণ সুস্থ রাখবে

হাওর বার্তা ডেস্কঃ শীতের সময়েই অসুস্থ হয় বেশির ভাগ মানুষ। ঋতু পরিবর্তন মানেই সর্দি-কাশি-জ্বর। এর জন্য ঔষুধ থাকলেও, এখানে দেওয়া হল ৫টি আয়ুর্বেদিক বস্তুর নাম যা ভিতর থেকে শরীরের প্রতিরোধ বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচন কোনো দল বা ব্যক্তির প্রতি বিশেষ নজর নেই

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোনো দল বা ব্যক্তির প্রতি কমিশনের বিশেষ নজর নেই বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। সোমবার (১০ ডিসেম্বর) সকালে বিস্তারিত..