টাঙ্গাইল-২ আসনে বিএনপি প্রার্থী টুকুর বিরুদ্ধে ১৩৯টি মামলা

হাওর বার্তা ডেস্কঃ গোপালপুর-ভূঞাপুর (টাঙ্গাইল-২) আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত দুই প্রার্থীর মধ্যে যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে রয়েছে ১৩৯টি মামলা। হলফনামায় দেখা যায়, সুলতান বিস্তারিত..

বদহজম দুর করার সহজ একটি পদ্ধতি জিরা পানি

হাওর বার্তা ডেস্কঃ অনেকসময় বেশি খেলে কিংবা হজমে সহায়ক নয় এমন খাবার খেলে বদহজম হয়। কখনও আবার এটি কোনা রোগের উপসর্গ হিসেবে প্রকাশ পায়। বদহজম হলে সাধারণত পেট ফাঁপে, ব্যথা বিস্তারিত..

আগামীকাল ৭ ডিসেম্বর মাগুরা মুক্ত দিবস

হাওর বার্তা ডেস্কঃ মাগুরা মুক্ত দিবস আগামীকাল ৭ ডিসেম্বর। ১৯৭১ সালের এ দিনে মহান মুক্তিযুদ্ধে পাক হানাদার মুক্ত হয় মাগুরা। এ সময় পাক বাহিনীর বিরুদ্ধে তৎকালিন মাগুরা মহাকুমায় ব্যাপক প্রতিরোধ বিস্তারিত..

যেসব অবস্থায় ভুলেও আদা খাবেন না

হাওর বার্তা ডেস্কঃ আদা উপকারী ভেষজ খাবার হিসেবেই আমরা জানি। মসলা হিসেবে বিভিন্ন খাদ্য উপাদানে আদা ব্যবহৃত হয়। এছাড়া ঠাণ্ডা লাগা, ব্যথা কমানো, হজমের সমস্যাও দূর করে আদা। আদার প্রভূত বিস্তারিত..

রোহিঙ্গাদের তিন দিনব্যাপী স্বাস্থ্য সেবা কর্মীদের ফাউন্ডেশন ট্রেনিং শুরু

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গার মধ্যে প্রায় ৮০% নারী ও শিশু অসুস্থ এবং বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছে। বাংলাদেশ সরকার এসব রোহিঙ্গার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। বিস্তারিত..

গাজীপুরে বাংলাদেশ বর্ডার গার্ডের বিজিবি মোতায়েন

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরে বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) ১০ প্লাটুন সদস্য মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর থেকে তারা নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় টহল শুরু করেছে। গাজীপুরের জেলা প্রশাসক ও একাদশ বিস্তারিত..

ভিক্ষুকদের মাঝে চাউল-ডাল-তেল, শুকনা খাবার ও কম্বল বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর সাপাহার উপজেলা সদর ইউনিয়ন পরিষদে ভিক্ষুকদের মাঝে চাউল-ডাল-তেল, শুকনা খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে। নওগাঁ জেলা প্রশাষকের ত্রান তহবিল থেকে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ বিস্তারিত..

একাদশ জাতীয় নির্বাচনে নূর মোহাম্মদের আসনে টিকে রইলেন মেজর আখতার

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনে (ইসি) আপিল করে প্রার্থিতা ফিরে পেলেন বিএনপির আলোচিত-সমালোচিত নেতা মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জন। বৃহস্পতিবার সকালে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল বিস্তারিত..

হাসপাতালে ভর্তি হয়েছেন বাউল গানের শিল্পী কাঙ্গালিনী সুফিয়া

হাওর বার্তা ডেস্কঃ ব্রেন স্টোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন বাউল গানের শিল্পী কাঙ্গালিনী সুফিয়া। মঙ্গলবার তাকে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে বিস্তারিত..

চাকরি ছাড়তে চাইছেন অনেক ফেসবুক কর্মীরা

হাওর বার্তা ডেস্কঃ চাকরি ছাড়তে চাইছেন অনেক ফেসবুক কর্মী। যারা নতুন চাকরির জন্য ইতিমধ্যে খোঁজখবরও শুরু করেছেন। কর্মীরা এখন ফেসবুকের চেয়ে আরও ভালো সুযোগ খুঁজছেন। কারণ সম্প্রতি ডেটা কেলেঙ্কারিসহ বেশকিছু বিস্তারিত..