আত্মহত্যার আগে মাকে যা বলেছিল অরিত্রি

হাওর বার্তা ডেস্কঃ পরীক্ষার হলে মোবাইল ফোন সঙ্গে নিয়ে গিয়েছিল ভিকারুননিসা নূন স্কুলের নবম শ্রেণির ছাত্রী অরিত্রি অধিকারী (১৫)। ফোনে নকল থাকার অভিযোগ তুলে তার বাবা-মাকে ডেকে পাঠায় স্কুল কর্তৃপক্ষ। বিস্তারিত..

নেত্রকোণা-২ আসনে বিএনপির একাধিক প্রার্থী থাকায় নেতা-কর্মীরা হতাশ

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোণা-২ আসনে বিএনপির একাধিক প্রার্থী থাকায় দলের সমর্থক ও নেতা কর্মীরা পড়েছে বিপাকে। নেত্রকোণা সদর বারহাট্টা -১৫৮ দুই উপজেলা নিয়ে সংসদীয় আসনটি। এখানে ভোটের সংখ্যা-৩,৯৬,২০৮। পুরুষ -১,৫৮,৮৪১ বিস্তারিত..

বিয়ের দুই দিন পর প্রথম প্রকাশ্যে প্রিয়াঙ্কা-নিক

হাওর বার্তা ডেস্কঃ ভারতের যোধপুরের উমেদ ভবনে চলছিল বিয়ের অনুষ্ঠান। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউড তারকা নিক জোনাসের বিয়ে উপলক্ষে গত দুদিন ধরে সেখানে চলছিল মহাযজ্ঞ। বিয়ের দুই দিন বিস্তারিত..

চুল পড়া ও চুল ভেঙে যাওয়ার সমস্যা থেকে মুক্তি করে গ্রিন টি

হাওর বার্তা ডেস্কঃ গ্রিন টির লিকার দিয়ে প্রতিদিন চুল ধুয়ে নিন। দ্রুত লম্বা হবে চুল। এছাড়া চুল পড়ে যাওয়া ও চুল ভেঙে যাওয়ার সমস্যা থেকেও মুক্তি দেয় গ্রিন টি। যেভাবে বিস্তারিত..

দলের স্বার্থে তিনি ১০ ডিসেম্বরের আগে সিঙ্গাপুর যাচ্ছেন না : এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ থাকলেও নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর যাওয়া প্রয়োজন। কিন্তু দলের স্বার্থে তিনি ১০ ডিসেম্বরের আগে সিঙ্গাপুর যাচ্ছেন না বলে জানিয়েছেন দলটির বিস্তারিত..

মেসি-রোনালদো যুগের শেষই টেনে দিলেন মদ্রিচ

হাওর বার্তা ডেস্কঃ ফুটবলে ব্যক্তিগত পুরস্কার মানেই মেসি-রোনালদোর দ্বৈরথ। গত এক দশক ধরেই এটাই যেন নিয়ম হয়ে গিয়েছিল। গত ১০ বছরে বিশ্ব ফুটবলের সব ব্যক্তিগত বড় পুরস্কারই ভাগাভাগি করেছেন তারা বিস্তারিত..

নির্বাচনে নারীদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা করা হবে: কবিতা খানম

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনার (ইসি) কবিতা খানম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের আগে-পরে নারীদের পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হবে। তারা যেন নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন বিস্তারিত..

মিয়ানমারের কারাগারে থেকে ১৭ বাংলাদেশি ফিরছেন আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের কারাগারে বিভিন্ন মেয়াদে সাজা ভোগ করা ১৭ বাংলাদেশিকে ফেরত আনতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি প্রতিনিধিদল মিয়ানমারে যাচ্ছেন। আগামীকাল টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ-জামান চৌধুরীর বিস্তারিত..

আগামী ১৬ ডিসেম্বর থেকে দেশের সকল জেলা ‘বিজয় মঞ্চ’ করবে ১৪ দল

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১৬ ডিসেম্বর থেকে দেশের সকল জেলা উপজেলায় ‘বিজয় মঞ্চ’ করে সেখান থেকে স্বাধীনতার পক্ষের প্রার্থীদের পক্ষে ভোট চাওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বিস্তারিত..

কতটা কষ্ট পেলে আত্মহত্যার মতো পথ বেছে নেয় : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষকের আচরণে অপমানিত হয়ে ছাত্রীর আত্মহত্যার ঘটনাকে অত্যন্ত হৃদয়বিদারক বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, ‘একজন শিক্ষার্থী কতটা অপমানিত হলে, কতটা কষ্ট পেলে আত্মহত্যার মতো বিস্তারিত..