বীরাঙ্গনার স্বীকৃতি পেলেন গ্রামের বয়স্ক তিন নারী

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জে জেলার শাল্লা উপজেলার চোরাপল্লী খ্যাত উজানগাঁও গ্রামের তিন নারী অবশেষে বীরাঙ্গনা মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেয়েছেন। স্বাধীনতার ৪৭ বছর পর তারা পেলেন এ স্বীকৃতি। স্বীকৃতি পাওয়া তিন বীরাঙ্গনা বিস্তারিত..

আ.লীগের মনোনয়ন না পাওয়া গোলাম মাওলা রনি বিএনপিতে গেলেন

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পরই সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি বিএনপিতে যোগ দিয়েছেন। সোমবার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গুলশানে বিএনপির বিস্তারিত..

কিশোরগঞ্জে-২ আসনে মনোনয়ন পাওয়ায় নূর মোহাম্মদ মানুষের ভালোবাসায় সিক্ত

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের সর্বোচ্চ পদ আর রাষ্ট্রদূত থেকে অবসর নিয়ে সরাসরি জনগণের কাতারে এলেন নূর মোহাম্মদ। এসেই হাজারও মানুষের ভালোবাসায় সিক্ত হলেন। জয় করলেন সবার মন। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে বিস্তারিত..

ক্যানসার প্রতিরোধে কাজ করে টমেটো

হাওর বার্তা ডেস্কঃ টমেটোর গুণাগুণ রয়েছে প্রচুর।একথা কমবেশি সকলেই জানে। কিন্তু কী সেই গুণ, তা অনেকের কাছেই স্পষ্ট নয়। অনেক সমস্যা সমাধানে টমেটো অন্যতম সেরা মুশকিল আসান। এতে রয়েছে ভিটামিন বিস্তারিত..

মন্ত্রিসভার শেষ বৈঠক ৩ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সরকারের (১০ম সরকার) মন্ত্রিসভার শেষ বৈঠক অনুষ্ঠিত হবে আগামী ৩ ডিসেম্বর।আজ সোমবার (২৬ নভেম্বর) মন্ত্রিপরিষদ বৈঠকে অনির্ধারিত আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা জানিয়েছেন। বৈঠকে উপস্থিত বিস্তারিত..

ব্রিটেনের সর্বপ্রথম শাহজাহান মসজিদ

হাওর বার্তা ডেস্কঃ সর্বপ্রথম ব্রিটেনে মসজিদ ১৮৮৯ খ্রিস্টাব্দে লিভারপুল শহরে প্রতিষ্ঠা করা হয়। খ্রিস্টান ধর্ম থেকে মুসলিম হওয়া আবদুল্লাহ কুইলিয়াম নামের এক ব্রিটিশ ব্যক্তি ওই মসজিদটি নির্মাণ করেন। মসজিদটির নাম বিস্তারিত..

কিশোরগঞ্জের সর্বস্তরের মানুষ সৈয়দ আশরাফের অপেক্ষায়

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের অপেক্ষায় রয়েছে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) সংসদীয় আসনের ভোটারসহ সর্বস্তরের মানুষ। এই আসনে তিনিই শেষ কথা। সৈয়দ আশরাফুল বিস্তারিত..

সানাই বাজতে দেরি নেই, প্রিয়াঙ্কার বাড়ি সাজল রঙিন আলোয়

হাওর বার্তা ডেস্কঃ সানাই বাজতে আর বেশি দেরি নেই। শিগগিরই মার্কিন তারকা নিক জোনাসের ঘরণী হবেন প্রিয়াঙ্কা চোপড়া। আগামী ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। প্রিয়াঙ্কার সেই বিস্তারিত..

খালেদা জিয়াকে দিয়ে বিএনপির প্রার্থী মনোনয়ন চিঠি শুরু

হাওর বার্তা ডেস্কঃ কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়াকে দিয়ে মনোনয়ন চিঠি ইস্যু কার্যক্রম শুরু করেছে বিএনপি। সোমবার বেলা সোয়া ৩টার দিকে গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে এই চিঠি হস্তান্তর করা হচ্ছে। প্রথমে বিএনপি বিস্তারিত..

ব্যারিস্টার রফিকুলের দণ্ড স্থগিত চেয়ে আপিল আবেদন

হাওর বার্তা ডেস্কঃ সম্পদের হিসাব বিবরণী দাখিল না করার অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় বিচারিক (নিম্ন) আদালতে সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম মিয়ার তিন বিস্তারিত..