নেত্রকোনা-৪ আসন থেকে বাবরের স্ত্রী আশা ধানের শীষ নিয়ে জয় হবে

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে ধানের শীষ প্রতীক নিয়ে জয়ী হতে পারবেন বলে আশাবাদী ব্যক্ত করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান শ্রাবণী। তিনি বিস্তারিত..

সমবায় আন্দোলনকে জোরদার করার আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ দেশব্যাপী সমবায় আন্দোলনকে জোরদার করার ওপর গুরুত্বারোপ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের উন্নয়কে ত্বরান্বিত করার ক্ষেত্রে সমবায় একটি পরীক্ষিত কৌশল। প্রধানমন্ত্রী বলেন, ‘আমাদের উন্নয়ন প্রচেষ্টায় সমবায়ের বিস্তারিত..

যা ঘটছে, যা ঘটতে যাচ্ছে ব্রেক্সিটে

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপিয়ান ইউনিয়নের ২৮টি দেশের নেতারা রোববার ব্রাসেলসে জরুরী বৈঠকে বসবেন সংস্থাটি থেকে ব্রিটেনের বেরিয়ে যাওয়ার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে। ব্রিটেনের ইউরোপিয়ান ইউনিয়ন ত্যাগের এই ঘটনাকে ব্রেক্সিট বলে বিস্তারিত..

নতুন বছরে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ৮৫ দিন অনুমোদন করেছে শিক্ষা মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ আসছে নতুন বছরে শুক্রবারের সাপ্তাহিক ছুটি বাদে সরকারি-বেসরকারি নিম্ন মাধ্যমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে ৮৫ দিন ছুটি রেখে শিক্ষাপঞ্জি অনুমোদন করেছে শিক্ষা মন্ত্রণালয়। রোববার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিস্তারিত..

প্রথমবার নৌকার টিকেট পেলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করেছে ক্ষমতাসীন অাওয়ামী লীগ। রোববার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নের বিস্তারিত..

৫টি আসনে দু’জন করে নৌকার মাঝি রাখা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নৌকা প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়াইয়ের জন্য আওয়ামী লীগ থেকে মনোনয়ন চিঠি ইস্যু করা হয়েছে। রোববার বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের সভাপতি শেখ হাসিনা বিস্তারিত..

সৈয়দ আশরাফের আসনে দু,জনকে টিকিট দেওয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে চিঠি দেয়া শুরু করেছে আওয়ামী লীগ। আজ রবিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ চিঠি তুলে দেয়া হচ্ছে। বিস্তারিত..

কিশোরগঞ্জ-৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৪ (মিঠামইন-ইটনা ও অষ্টগ্রাম) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। রোববার (২৫ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় বিস্তারিত..

কিশোরগঞ্জের ৫টি আসন আওয়ামী লীগের চূড়ান্ত এই প্রার্থী তালিকায় রয়েছে

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়নপ্রাপ্তদের নামের তালিকা করার পর তাদের নামে ইস্যু করা চিঠি দেয়া শুরু হয়েছে। রোববার (২৫ নভেম্বর) সকালে দলের বঙ্গবন্ধু এভিনিউয়ের বিস্তারিত..