ওজন কমানোর জন্য কালোজিরা আর মধু

হাওর বার্তা ডেস্কঃ সকালে ঘুম থেকে উঠার পরপরই অনেকের বিভিন্ন ধরণের খাদ্যাভাস থাকে। কেউ সকালে ঘুম থেকে উঠেই পানি পান করতে পছন্দ করে। কেউ আবার কিছুক্ষণ ব্যায়াম করে নিতে ভালবাসে। বিস্তারিত..

আকাশ থেকে ভেঙে পড়ল একটি চলন্ত বিমান

হাওর বার্তা ডেস্কঃ মাঝ আকাশ থেকে একটি বিমান ভারতের তেলেঙ্গানায় মাঠের উপর ভেঙে পড়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই বিমানের পাইলট। আজ বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। জানা যায়, বিস্তারিত..

জনগণ ভোট দিলে আবার আসবো : শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ সব প্রতিকূলতা মোকাবেলা করে দেশের অগ্রযাত্রা বজায় রাখতে জনগণের ভোটে আবারো ক্ষমতায় আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, ‘সামনের নির্বাচনে যদি জনগণ ভোট দেয়, বিস্তারিত..

প্রধানমন্ত্রীও কোনো প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে পারবেন না: ইসি সচিব

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কোনো উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে পারবেন না, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন। বুধবার (২১ বিস্তারিত..

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বসছে নির্বাচন কমিশন ইসি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বসছে নির্বাচন কমিশন (ইসি)। আগামীকাল বৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে পুলিশের বিস্তারিত..

ফেনী-৩ আসনে আ.লীগের দলীয় প্রার্থীর দাবিতে মানববন্ধন কর্মসূচি

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের ২৬৭নং আসন ফেনী-৩ (দাগনভূঁঞা-সোনাগাজী) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে দলীয় প্রার্থীর দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ফেনীর দাগনভূঁঞা ও সোনাগাজী উপজেলা এলাকার জনগণ ও দলীয় বিস্তারিত..

আজকের অনুষ্ঠানে কত খরচ করছেন দীপিকা

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের রাজকুমার আর রাজকন্যার বিয়ে বলে কথা! তাই সবটাতেই যেন রাজকীয় আয়োজন। এবার অত্যন্ত জাঁকজমকের সঙ্গে রিসেপশন অনুষ্ঠান করতে চলেছেন দীপবীর। ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে বিস্তারিত..

১ চামচ জিরায় আপনার ১৫ কেজি পর্যন্ত ওজন কমানো সম্ভব

হাওর বার্তা ডেস্কঃ জিরা, ইংরেজিতে যা কিউমিন নামে পরিচিত। আমাদের দেশে ও অনান্য দেশে যা মসলা হিসেবেই রান্নার কাজে ব্যবহার হয়। তবে আপনি জেনে অবাক হবেন এই মসলায় ওজন কমানোর বিস্তারিত..

কিশোরগঞ্জে সৈয়দ অসীমের গণসংযোগ ব্যস্ত সময় পার করছেন

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কিশোরগঞ্জ-৪ নির্বাচনি এলাকায় বিএনপির পক্ষে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন তরুণ নেতা সৈয়দ মহিতুল ইসলাম অসীম। নির্বাচন কমিশন তফসিল ঘোষণার বিস্তারিত..

বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ সংক্রান্ত খবরটি বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ নিখোঁজ শিরোনামে প্রকাশিত খবরটি বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। বুধবার এক সরকারি তথ্য বিবরণীতে এ তথ্য জানানো হয়। তথ্য মন্ত্রণালয়ের ‘গুজব প্রতিরোধ ও অবহিতকরণ সেল’ খবরটিকে ‘উদ্দেশ্যপ্রণোদিত গুজব’ বিস্তারিত..