বিদেশি পর্যবেক্ষক বিষয়ে ইসি বৈঠক বসবে ২৫ নভেম্বর

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিদেশি পর্যবেক্ষকদের বিষয়ে উচ্চ পর্যায়ের বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে আগামী ২৫ বিস্তারিত..

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং দুইজন আহত

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। সোমবার বিকালে জেলার মুক্তাগাছা ও তারাকান্দা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিস্তারিত..

বিজেএমসির চেয়ারম্যান ও জাদুঘরের নতুন মহাপরিচালক ডিজি নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ জুট মিলস করপোরেশনে (বিজেএমসি) নতুন চেয়ারম্যান এবং জাতীয় জাদুঘর ও গ্রন্থাগার অধিদপ্তরে নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দিয়েছে সরকার। এছাড়া আরও কয়েকটি পদে রদবদল করা হয়েছে। গতকাল বিস্তারিত..

সেই হেলমেটধারী আটক, নজরদারিতে কয়েকজন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষের সময় পুলিশের গাড়িতে হেলমেট পরে লাফানো যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তার নাম এইচ কে হোসেন আলী বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেনি : কাদের

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়নি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (১৯ নভেম্বর) আওয়ামী বিস্তারিত..

এসএসসির ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধে ব্যবস্থা নেওয়া হবে শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ এসএসসির ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, এসএসসি’র ফরম পূরণে যে সকল প্রতিষ্ঠানে নীতিমালা লঙ্ঘন করে বিস্তারিত..

জীবনে আর কিছু চাই না, বসত ভিটায় থাইক্কা স্বামী সংসার লইয়া মরবার চাই

হাওর বার্তা ডেস্কঃ ‘জীবনে আর কিছু চাই না, নিজের বসত ভিটায় থাইক্কা স্বামী সংসার লইয়া মরবার চাই। আফনেরা মানুষরে জিগাইন, এই ভিটা আমার, সবাই জানে। এরফরেও এই শীতের মাইঝে মেলা বিস্তারিত..

ড. কামালের বাসায় ব্রিটিশ হাইকমিশনার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেক জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের বাসায় গেছেন। সোমবার (১৯ নভেম্বর) বিকাল ৫টার দিকে ড. কামালের বেইলি রোডের বাসায় যান ব্রিটিশ বিস্তারিত..

সায়মা ওয়াজেদ পুতুলকে অভিনন্দন মন্ত্রিসভা

হাওর বার্তা ডেস্কঃ ইউনেস্কো-আমির জাবের আল-আহমদ আল-সাবাহ পুরস্কার সংক্রান্ত আন্তর্জাতিক জুরি বোর্ডের সভাপতি নির্বাচিত হওয়ায় অটিজম বিষয়ক জাতীয় উপদেষ্টা পরিষদের সভাপতি সায়মা ওয়াজেদ পুতুলকে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। সোমবার সচিবালয়ে বর্তমান বিস্তারিত..

তারেকের কার্যক্রম নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন নয় : ইসি

হাওর বার্তা ডেস্কঃ ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডন থেকে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণে দণ্ডিত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের কার্যক্রম নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে না বলে জানিয়েছেন ইসির সচিব বিস্তারিত..