পুষ্টিতে ভরপুর পালং শাক

হাওর বার্তা ডেস্কঃ পালং মুলত শীতের শাক হলেও আজকাল বছরের অন্য সময়েও এর চাষ হয়। পু্ষ্টি গুণে সমৃদ্ধ পালং শরীরের জন্য দারুন উপকারী। এটি জুস, ভর্তা, সালাদ কিংবা রান্না করে খাওয়া বিস্তারিত..

কিশোরগঞ্জের ৬টি আসনে মনোনয়ন প্রত্যাশীদের সংখ্যা শতাধিক প্রার্থী

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণার পরে বড় তিনটি রাজনৈতিক দলে শুরু হয়েছে মনোনয়ন যুদ্ধ। ইতিমধ্যে দু’টি প্রধান রাজনৈতিক জোটের প্রধান দু’টি রাজনৈতিক দল আওয়ামীলীগ ও বিএনপির বিস্তারিত..

আ’লীগের মনোনয়ন দৌড়ে একঝাঁক তারকা

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন অঙ্গনের তারকাদের রাজনীতিতে অংশগ্রহণ নতুন নয়। বিশেষত উপমহাদেশে এই চিত্র খুবই পরিচিত। ক্রীড়া জগতের ও রূপালি পর্দার তারকা এবং শিল্পী-সাহিত্যিকরা নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধি হচ্ছেন। দেশসেবা ও বিস্তারিত..

রোহিঙ্গাদের টেকসই পুনর্বাসনের প্রস্তাব গৃহীত জাতিসংঘে

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গাদের স্বেচ্ছায়, নিরাপত্তা ও মর্যাদার সঙ্গে প্রত্যাবাসনের বিষয়ে জাতিসংঘ সাধারণ পরিষদে একটি প্রস্তাব গৃহীত হয়েছে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জাতিসংঘ সদরদফতরে মিয়ানমারের মানবাধিকার পরিস্থিতির উপর জাতিসংঘ সাধারণ পরিষদের তৃতীয় বিস্তারিত..

জাতিসংঘে দেড় শতাধিক দেশের বিপক্ষে যুক্তরাষ্ট্র-ইসরাইল

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ছয় দিনের যুদ্ধে ১৯৬৭ সালে সিরিয়ার কাছ থেকে গোলান মালভূমি দখল করে নেয় ইসরাইল। জাতিসংঘে প্রতিবছর ইসরাইলের এই দখলদারিত্বের নিন্দা জানিয়ে প্রস্তাব আনা হয় এবং সদস্য বিস্তারিত..

নিবন্ধিত দলের অর্ধেকই ভোট করবে নৌকা বা ধানের শীষে

হাওর বার্তা ডেস্কঃ এবার নিবন্ধিত দলের সংখ্যা মাত্র ৩৯। আবার একাদশ সংসদ নির্বাচনকে ঘিরে এই নিবন্ধিত দলগুলোর অর্ধেকই জোটের মেরূকরণে নিজেদের নির্বাচনী প্রতীক তুলে রেখে শামিল হয়েছে বড় শরিকের পতাকা বিস্তারিত..

সুনামগঞ্জ-২: আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনোনয়নপ্রত্যাশী জার্মানি বিএনপির সভাপতি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ (দিরাই-শল্লা) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়নপ্রত্যাশী জার্মানি বিএনপির সভাপতি আকুল মিয়া। ইতিপূর্বে তার সমর্থকরা নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র বিস্তারিত..

১১বছর পর বাড়িতে ফিরে এসেছে সিডরে নিখোঁজ শহিদুল

হাওর বার্তা ডেস্কঃ সিডরে নিখোঁজ হওয়ার ১১বছর পর ফিরে এসেছে জেলে শহিদুল মোল্লা (বর্তমান বয়স ৪৮)। সরকারিভাবে নিখোঁজের তালিকায়ও তার নাম রয়েছে। পরিবারও তার বেঁচে থাকার আশা ছেড়ে দিয়েছে বহু বিস্তারিত..

নির্বাচন কমিশন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না : শাহাদাত

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী। তিনি বলেছেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য যা বিস্তারিত..

সময় এখন কমলালেবুর

হাওর বার্তা ডেস্কঃ ফলের দোকানে এখন সবুজ-কমলা কমলালেবুর রাজত্ব। টক-মিষ্টি মৌসুমি এই ফলটি শুধু খেতেই মজাদার নয়, নানান ধরণের স্বাস্থ্য উপকারিতা রয়েছে এতে। আবহাওয়া বদলে নিজেকে সুস্থ রাখতে ও স্বাস্থ্যকর বিস্তারিত..