বিইউপির আইটি ফেস্টে সেবামূলক অ্যাপসের পসরা

হাওর বার্তা ডেস্কঃ নিজেদের তৈরি করা নানান অ্যাপস নিয়ে হাজির এক ঝাঁক শিক্ষার্থী। তাদের কেউ কেউ অ্যাপসে তুলে এনেছেন এমন কিছু বিষয় যা সহজ করে দিতে পারে মানুষের জীবনযাত্রা। এর বিস্তারিত..

পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর নিপুন-রুমা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী ও ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমাকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১৬ বিস্তারিত..

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর পবা উপজেলার হরিপুরে দেশ ট্রাভেলসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা খেয়ে দু’জন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল ৭টার বিস্তারিত..

ময়মনসিংহ-২: আসনে জাতীয় পার্টির মনোনয়নপত্র চান জেলা শাখার সদস্য এনায়েত

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা শাখার সদস্য এনায়েত হোসেন মণ্ডল। তিনি জাতীয় ছাত্র সমাজ ও জাতীয় যুব সংহতির রাজনীতিতে জড়িত ছিলেন। পরে ফুলপুর বিস্তারিত..

ময়মনসিংহ-৩: আসনে বিএনপির মনোনয়ন চান কবি সেলিম বালা

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে বিএনপির মনোনয়ন চান জাতীয়তাবাদী সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মো. আশরাফুল ইসলাম সেলিম ওরফে কবি সেলিম বালা। তিনি মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয় বিস্তারিত..

নতুন যুদ্ধাস্ত্র পরীক্ষা চালিয়েছে উ. কোরিয়ার

হাওর বার্তা ডেস্কঃ উত্তর কোরিয়া একেবারে নতুন একটি অত্যাধুনিক কৌশলগত যুদ্ধাস্ত্রের পরীক্ষা চালিয়েছে। দেশটির নেতা কিম জং উন নতুন উদ্ভাবিত এ অস্ত্রের পরীক্ষা প্রত্যক্ষ করেন। শুক্রবার দেশটির সরকারি সংবাদমাধ্যম এ বিস্তারিত..

উচ্চতা অনুযায়ী ওজন কত হওয়া উচিত

হাওর বার্তা ডেস্কঃ শরীর সুস্থ সবল রাখতে, শরীরের নমনীয়তা ও স্ফূর্তি অটুট রাখতে ওজন নিয়ন্ত্রণে রাখাটা অত্যন্ত জরুরি। শরীরের ওজন যদি খুব বেড়ে যায়, সে ক্ষেত্রে নানা সমস্যা দেখা দেয়। বিস্তারিত..

কমিশন চায় না নির্বাচন প্রশ্নবিদ্ধ হোক : কবিতা খানম

হাওর বার্তা ডেস্কঃ সকল প্রশ্নের ঊর্ধ্বে থেকে একটি গ্রহণযোগ্য নির্বাচন করার লক্ষ্যে আন্তরিকতার সঙ্গে কাজ করতে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের প্রতি নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন বিস্তারিত..

নির্বাচন বানচাল করতে আগুন সন্ত্রাস বিএনপির পুরনো অভ্যাস

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন বানচাল করতে আগুন সন্ত্রাস বিএনপির পুরনো অভ্যাস মন্তব্য করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, রাজধানীর নয়াপল্টনে বিএনপি আগুন সন্ত্রাস করেছে। এর মাধ্যমে তারা নির্বাচন নিয়ে মানুষের মনে বিস্তারিত..

হোভার বাইক বা উড়ুক্কু বাইকের দাম কতো

হাওর বার্তা ডেস্কঃ ইদানিং ফেসবুক বা মেসেঞ্জারে একটি কয়েক সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি একটি সিএনজি সদৃশ দেখতে অটোরিকশায় হেলিকপ্টারের মতো পাখা লাগিয়ে উড়ে যাচ্ছে এক ব্যক্তি। ব্যাপারটি মজার হলেও বিস্তারিত..