তারা যেন নির্বাচন বানচালের চেষ্টা না করে আহ্বান প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি যেহেতু নির্বাচনে আসার সিদ্ধান্ত নিয়েছে, সেহেতু তাদের প্রতি আহ্বান থাকবে, তারা যেন নির্বাচন বানচালের চেষ্টা না করে। তাদের বিস্তারিত..

বেবি নাজনীন ও নিপুণ রায়কে তুলে নিয়েছে ডিবি পুলিশ: রিজভী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপিরসহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কণ্ঠশিল্পী বেবী নাজনীন এবং স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়কে ডিবি পুলিশ আটক করেছে বলে অভিযোগ করেছে বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ নাও করতে পারে : এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ নাও করতে পারে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ মন্তব্য বিস্তারিত..

রাস্তা কাঁপাতে তিন চাকার দুর্দান্ত বাইক আনলো ইয়ামাহা

হাওর বার্তা ডেস্কঃ নিকেন জিটি নামে তিন চাকার নতুন মডেলের মোটরসাইকেল বাজারে এনছে জাপানি প্রতিষ্ঠান ইয়ামাহা। ব্রিটেন ও আমেরিকায় ইতোমধ্যেই বিক্রিও শুরু হয়েছে নতুন এই বাইক। এই বাইকের বিশেষত্ব হল, বিস্তারিত..

১৯ বছর ধরে সাঁতরে স্কুলে যাচ্ছেন শিক্ষক আব্দুল মালিক

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিন সকাল ৯ টায় কোমরে টিউব জড়িয়ে সাঁতরে নদী পার হচ্ছেন একজন মানুষ, হাতে উঁচু করে ধরা একটি ব্যাগে তার কাপড়চোপড় আর জুতা। ভারতের কেরালা রাজ্যের মালাপুরাম বিস্তারিত..

সরকারি হলো আরও ১৬ বিদ্যালয়

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি আরও ১৬টি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিকও উচ্চ শিক্ষা বিভাগ এ সংক্রন্ত প্রজ্ঞাপন জারি করে। এর আগে ২৮০টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি বিস্তারিত..

পাস হওয়া আরো নয় বিলে স্বাক্ষর করেছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ দশম জাতীয় সংসদের ২৩তম অধিবেশনে (সর্বশেষ অধিবেশন) পাস হওয়া আরো নয় বিলে সম্মতি জানিয়ে স্বাক্ষর করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বৃহস্পতিবার এসব বিলে রাষ্ট্রপতি স্বাক্ষর করেছেন বলে বিস্তারিত..

‘লিডার’ নিয়ে যা বললেন সানি-মৌসুমী-ফেরদৌস

হাওর বার্তা ডেস্কঃ মুক্তি পেতে যাচ্ছে নতুন ছবি ‘লিডার’। দিলশাদুল হক শিমুলের পরিচালিত এ ছবিতে ওমর সানি, মৌসুমী ও ফেরদৗেস অভিনয় করেছেন। কিন্তু ছবির কিছু অংশের শুটিং ও ডাবিং না বিস্তারিত..

তাদের সবাইকে জেলে ভরে রাখা উচিত: জয়

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় বিএনপির সব নেতাকর্মীদের জেলে ভরে রাখা উচিত বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বুধবার রাতে বিএনপি-পুলিশ সংঘর্ষের খবর ফেইসবুকে বিস্তারিত..

দেশকে দারিদ্র্যমুক্ত ও পরিকল্পিতভাবে উন্নয়ন করতে চাই : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামীতে দেশকে দারিদ্র্যমুক্ত ও পরিকল্পিতভাবে উন্নয়ন করতে চান বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর বিজয় সরণিতে নির্মিত তোষাখানা জাদুঘর উদ্বোধনে তিনি এ কথা বলেন। বিস্তারিত..