সুনামগঞ্জ জেলার ৬ বারের মতো শ্রেষ্ঠ ওসি জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ

হাওর বার্তা ডেস্কঃ আইন শৃংখলা নিয়ন্ত্রনে নৈপুন্য এবং সব্বোর্চ গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক দ্রব্য উদ্ধার অভিযানে অবদানের স্বীকৃতিস্বরূপ সুনামগঞ্জ জেলার ৬ বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন জগন্নাথপুর থানার বিস্তারিত..

অক্টোবরে ঢাকা মহানগর ডিএমপিতে পুরস্কৃত হলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ আইন-শৃংখলা রক্ষা ও জননিরাপত্তা বিধানসহ ভালো কাজের স্বীকৃতি হিসেবে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যকে নগদ অর্থ দিয়ে পুরস্কৃত করলেন ডিএমপির কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। বিস্তারিত..

সৌন্দর্য কতোটা স্বর্গীয়, স্বপ্নীল আবেশ এনে দিতে পারে

হাওর বার্তা ডেস্কঃ ডাবকি বা ডাউকি, জায়গাটা মেঘালয় রাজ্যের পূর্ব জয়ন্তীয়া পাহাড়ি জেলায়। ছোট কিন্তু ব্যস্ত শহর ডাবকি। ডাবকি বা ডাউকি মেঘালয়ের রাজধানী শিলং শহর থেকে মাত্র ৯৫ কিলোমিটার দূরে। বিস্তারিত..

নির্ধারিত কর দিয়ে দেশের উন্নয়নে অংশীদার হওয়ার আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নির্ধারিত ক্ষেত্রসমূহে যথাযথ কর দিয়ে দেশের উন্নয়নে অংশীদার হতে করদাতাদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন। মঙ্গলবার (১৩ নভেম্বর) আয়কর মেলা উপলক্ষে আজ এক বাণীতে বিস্তারিত..

মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ ডিসেম্বর, প্রত্যাহার ৯ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ ডিসেম্বর এবং প্রত্যাহারের তারিখ ৯ ডিসেম্বর। নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে সোমবার এ নির্দেশনা দেওয়া হয়েছে। এর বিস্তারিত..

প্রধানমন্ত্রীর কাছে আন্তর্জাতিক তিন পুরস্কার হস্তান্তর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট প্রকল্পে পাওয়া আন্তর্জাতিক স্বীকৃতিসহ তিনটি পুরস্কার হস্তান্তর করা হয়েছে। সোমবার সচিবালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকের শুরুতে এসব পুরস্কার হস্তান্তর করা হয়। বিস্তারিত..

ঠাণ্ডা-জ্বর থেকে রক্ষা পেতে তুলসী চা

হাওর বার্তা ডেস্কঃ ঋতুর পরিবর্তনের ফলে সব বয়সের মানুষই কম-বেশি ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত হয়। হুট করেই ভাইরাসজনিত জ্বরে আক্রান্ত হচ্ছে অনেকে। ভাইরাসজনিত জ্বর থেকে সুরক্ষায় কিছু হারবাল উপাদান সবচেয়ে বেশি কাজ বিস্তারিত..

বিএনপিতে এখন চলছে মাইনাস টু ফর্মুলা

হাওর বার্তা ডেস্কঃ সামরিক বাহিনীর প্রধান ও পরবর্তী সময়ে রাষ্ট্রীয় ক্ষমতায় বসে প্রেসিডেন্ট জিয়াউর রহমান প্রতিষ্ঠা করেছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল, যার সংক্ষেপে ইংলিশ নাম বিএনপি। তবে দলের সমর্থক ও নেতাকর্মীরা বিস্তারিত..

৩০০ কোটি টাকা ছাড়িয়েছে শ্রমিক কল্যাণ তহবিলে জমা

হাওর বার্তা ডেস্কঃ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে জমার পরিমাণ ৩০০ কোটি টাকা ছাড়িয়েছে। রোববার সচিবালয়ে শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে সিনজেন্টা বাংলাদেশ লিমিটেড এর গত এক বছরের বিস্তারিত..

ডাটা সেন্টার টেকনোলজিস সামিট শুরু হতে যাচ্ছে আগামী বৃহস্পতিবার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতকে আরো বেশি উন্নত করার লক্ষ্যে ডাটা সেন্টার টেকনোলজিস সামিট শুরু হতে যাচ্ছে আগামী বৃহস্পতিবার থেকে। দুই দিনব্যাপী এই সামিট অনুষ্ঠিত হবে রাজধানীর ফার্মগেটে অবস্থিত বিস্তারিত..