সৈয়দ আশরাফ প্রার্থী না হলে নির্বাচন করতে চান রাষ্ট্রপতির পুত্র রাসেল আহমেদ তুহিন

 হাওর বার্তা ডেস্কঃকিশোরগঞ্জ -১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও  জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সামনের নির্বাচনে প্রার্থী না হলে এ আসন থেকে দলের হয়ে নির্বাচন করতে চান বিস্তারিত..

আজব এক সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি দিলেন সাইফুল

সাইকেল নিয়ে পদ্মা নদী পাড়ি দেয়ার স্বপ্ন সাইফুলের বহু দিনের। দীর্ঘ প্রচেষ্টায় অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে। নিজের তৈরি সাইকেল চালিয়ে পদ্ম নদী পাড়ি দিলেন সাইফুল। সাইফুলের বাড়ি ফরিদপুরের মধুখালী বিস্তারিত..

কিডনিতে পাথর জমা রোধে মারাত্মক করণীয়

হাওর বার্তা ডেস্কঃ আমাদের শরীরের গুরুত্বপূর্ণ একটি অঙ্গ হল বৃক্ক বা কিডনি। শরীরের সার্বিক সুস্থতা বজায় রাখতে কিডনির যত্ন নেওয়া অত্যন্ত জরুরি। কিডনিতে সংক্রমণ (ইনফেকশন) মানবশরীরের মারাত্মক রোগগুলোর মধ্যে একটি। বিস্তারিত..

নির্বাচনে কোনো প্রকার হস্তক্ষেপ করবে না : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সাধারণ নির্বাচন অবাধ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে বলে জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের আশ্বস্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তার সরকার নির্বাচনে কোনো  প্রকার হস্তক্ষেপ করবে না। বৃহস্পতিবার রাতে বিস্তারিত..

প্রধানমন্ত্রী আজ ময়মনসিংহ যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ ১৯৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন এবং আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দিতে আজ শুক্রবার (২ নভেম্বর) ময়মনসিংহ আসছেন প্রধানমন্ত্রী। তার এই সফরকে ঘিরে নগরেীতে বিস্তারিত..

কিশোরগঞ্জ-২ আসনের নৌকায় ভোট চাইলেন এমপি সোহ্‌রাব

হাওর বার্তা ডেস্কঃ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। তাই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের বিস্তারিত..

১৫ বছর ধরে জরাজীর্ণ ঘরে বন্দি অবস্থায় কষ্টে জীবন যাপন

হাওর বার্তা ডেস্কঃ কুলাউড়া উপজেলায় ১৫ বছর ধরে একটি জরাজীর্ণ ঘরে বন্দি অবস্থায় কষ্টে জীবন যাপন করছেন জুনেদ আহমদ (৩৮)। তিনি পাশের বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের ইকরিকান্দি গ্রামের মৃত ময়না বিস্তারিত..

সংলাপ শেষে কেন্দ্রীয় ১৪ দলের নেতারা বলেছেন, আলোচনা সৌহার্দপূর্ণ হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপ শেষে কেন্দ্রীয় ১৪ দলের নেতারা বলেছেন, আলোচনা সৌহার্দপূর্ণ ও ভালো হয়েছে। বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে জাতীয় বিস্তারিত..

ভারত-বাংলাদেশ আকাশ সীমায় মুখোমুখি দুই বিমান

হাওর বার্তা ডেস্কঃ ফের অল্পের জন্য মাঝ আকাশে বড় ধরণের দুর্ঘটনার থেকে রক্ষা পেল ইন্ডিগোর দুইটি বিমান। ভারত-বাংলাদেশ আকাশ সীমায় মাঝ আকাশে প্রায় কাছাকাছি চলে আসে ইন্ডিগোর দুইটি বিমান। দুই বিস্তারিত..