আওয়ামী লীগ গল্পে নয় বাস্তবে বিশ্বাসী-পররাষ্ট্র প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাতীর জনক বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়েছিলেন কিন্ত দেশদৌহীরা তাকে নির্মমভাবে হত্যা করেছিল। আ’লীগ সরকার ক্ষমতায় থাকাকালিন উন্নয়ন থেমে থাকেনি। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে পিছু পা বিস্তারিত..

চার মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগের আদেশ জারি

হাওর বার্তা ডেস্কঃ চার মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে চার মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগের আদেশ জারি করে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘স্থানীয় সরকার বিস্তারিত..

তিনজন অতিরিক্ত সচিবকে ভারপ্রাপ্ত সচিব হিসেবে নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ তিনজন অতিরিক্ত সচিবকে ভারপ্রাপ্ত সচিব হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, পেট্রোবাংলার চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) আবুল মনসুর মো. বিস্তারিত..

ক্রিকেটার চামেলীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পায়ের লিগামেন্ট ছিঁড়ে ও মেরুদণ্ডের দুই হাড়ের ডিস্ক নষ্ট হয়ে মৃত্যুশয্যায় থাকা বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার চামেলী খাতুনের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

সংসদ নির্বাচনের তফসিলের সিদ্ধান্ত ৪ নভেম্বর নেওয়া হবে : সিইসি

হাওর বার্তা ডেস্কঃ প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা জানিয়েছেন, ৪ নভেম্বর নির্বাচন কমিশনের বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলের সিদ্ধান্ত নেওয়া হবে। বৃহস্পতিবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক আজ সন্ধ্যায়

হাওর বার্তা ডেস্কঃ আজ সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নেবে জাতীয় ঐক্যফ্রন্ট। জাতীয় ঐক্যফ্রন্টের ১৬ সদস্যের প্রতিনিধি দল এতে উপস্থিত থাকবে। আর এই বিস্তারিত..

রাষ্ট্রপতির সাথে দেখা করতে বঙ্গভবনে নির্বাচন কমিশনাররা

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে দেখা করতে বঙ্গভবনে গেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম ও বিস্তারিত..

দুই দশক ধরে ছড়িয়ে চলেছেন ফেরদৌস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়ক ফেরদৌস। যিনি দুই দশক ধরে ছড়িয়ে চলেছেন অভিনয়ের মুগ্ধতা। এখনো তিনি অনন্য। শুধু ঢাকাই চলচ্চিত্রই নয় ওপার বাংলার টলিগঞ্জেও রয়েছে বেশ সুনাম। সেখানেও বিস্তারিত..

ওজন কমাতে ও মেদ ঝরাতে দ্রুত কাজ করে আদা-লেবুর পানীয়

হাওর বার্তা ডেস্কঃ আদা ও লেবুর পানীয় ওজন কমাতে এবং পেটের মেদ ঝরাতে দ্রুত কাজ করে। আদা হজম ভালো করে এবং ক্ষুধা নিয়ন্ত্রণ করে। এ ছাড়া আদার পানি কঠিন চর্বিকে বিস্তারিত..

ময়মনসিংহ-৬ আসনে আবারও নৌকার কাণ্ডারি থাকতে চান মোসলেম উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) আসনে আবারও নৌকার কাণ্ডারি হতে চান এ্যাডভোকেট মো. মোসলেম উদ্দিন (৭৫)। এরই মধ্যে নির্বাচন সামনে রেখে রাত-দিন বিরামহীন গণসংযোগ করে চলেছেন বিস্তারিত..