নতুন বছরে সরকারি ছুটি থাকবে মোট ২২ দিন

হাওর বার্তা ডেস্কঃ আসছে নতুন বছরে সরকারি ছুটি থাকবে মোট ২২ দিন। এর মধ্যে তিনটি ছুটির দিন পড়েছে সাপ্তাহিক বন্ধের দিনে। গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠকে ২০১৯ সালের বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে চাপে রাখছে চীন

হাওর বার্তা ডেস্কঃ চীন রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে চাপে রাখছে বলে জানিয়েছেন চীনা কমিউনিস্ট পার্টির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মন্ত্রী সং থাও। তিনি বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে মিয়ানমারের উপর চীন চাপ প্রয়োগ বিস্তারিত..

ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসতে সম্মত হয়েছে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ আগামী জাতীয় নির্বাচন নিয়ে সংলাপে বসতে কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসতে সম্মত হয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। সোমবার বিকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বিস্তারিত..

জাতীয় সংসদ ভবনের লুই আই কানের নকশা দেখলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ লুই আই কানের তৈরি করা সংসদ ভবনের নকশা দেখলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংসদের দক্ষিণ প্লাজায়  সোমবার নকশাটি তাকে দেখানো হয়। ভবনের নকশাটি দীর্ঘদিন ধরে প্যানসেলভেনিয়া বিশ্ববিদ্যালয়ে সংরক্ষিত ছিল। বিস্তারিত..

মন্ত্রিসভার বৈঠকে গরহাজির নৌমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মন্ত্রিসভার বৈঠকে উপস্থিত ছিলেন না নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। সোমবার প্রধানমন্ত্রী কার্যালয়ে শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়। সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের এক প্রশ্নের বিস্তারিত..

স্বাস্থ্য সমস্যা দূরীকরণে প্রতিদিন একটি করে এলাচ

হাওর বার্তা ডেস্কঃ এলাচ সুগন্ধিযুক্ত একটি মসলা। খাবারে অতিরিক্ত স্বাদ বাড়ানোর জন্য ব্যবহার করা হয় এলাচ। খাবার খেতে বসলে মুখে এলাচ চলে গেলে মুখের স্বাদটাই মাটি হয়ে যায় অনেকের। মনে বিস্তারিত..

একাদশ সংসদ ভোটে ইভিএম ভাগ্য রাষ্ট্রপতির হাতে

হাওর বার্তা ডেস্কঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে কি না তা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের উপর নির্ভর করছে। কারণ সংশোধিত গণপ্রতিনিধিত্ব আদেশ (আরপিও) বিস্তারিত..

জনস্বার্থে পরিবহন ধর্মঘট প্রত্যাহারের আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ দেশবাসীকে চরম দুর্ভোগ থেকে মুক্তি দিতে পরিবহন ধর্মঘট প্রত্যাহারের আহ্বান জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি। সোমবার গণমাধ্যামে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী এ বিস্তারিত..

ভৈরবে পরিবহন ধর্মঘট, দুর্ভোগ যাত্রীদের

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে পরিবহন ধর্মঘটের কারণে ঢাকা-সিলেট মহাসড়কে চলা চলকারী যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। সড়ক পরিবহন আইনের কয়েকটি ধারা সংশোধনসহ ৮ দফা দাবিতে রোববার সকাল থেকে সারা বিস্তারিত..

ইভিএম রেখে আরপিও সংশোধন আইন অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারের সুযোগ রেখে গণপ্রতিনিধিত্ব আদেশ (আরপিও) সংশোধনের খসড়া বিলে চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। সোমবার প্রধানমন্ত্রী কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠকে এ অনুমোদন দেয়া হয়। সভায় সভাপতিত্ব বিস্তারিত..