আগামী ২ নভেম্বরে ময়মনসিংহে যাচ্ছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২ নভেম্বর শুক্রবার ময়মনসিংহ বিভাগীয় শহর সফর করবেন। দেশের অষ্টম বিভাগীয় বিভিন্ন দপ্তর, পরিকল্পিত ও সর্বাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত নতুন বিভাগীয় শহরসহ ওই দিন শতাধিক বিস্তারিত..

রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করেন তবেই খালেদার মুক্তি দেয়া হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সমালোচনা করে স্থানীয় সরকার পলী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, খালেদা জিয়াকে মুক্তি দেবার দায়িত্ব সরকারের নয়। তাকে বিস্তারিত..

প্রাথমিকে সহকারী প্রধান শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিনের আন্দোলনের সুফল পেতে যাচ্ছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা। সহকারী জ্যেষ্ঠ শিক্ষকদের পদোন্নতি দিয়ে দেশের ৬৫ হাজার বিদ্যালয়ে একজন করে সহকারী প্রধান শিক্ষকের নতুন পদে নিয়োগ বিস্তারিত..

সংলাপ চেয়ে আ.লীগকে ঐক্যফ্রন্টের চিঠি

হাওর বার্তা ডেস্কঃ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসার আহ্বান জানিয়ে চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। রোববার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির বিস্তারিত..

ডিসেম্বরের মধ্যেই জাতীয় সংসদ নির্বাচন: নির্বাচন কমিশনের সচিব

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনের (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, আমরা আশা করছি আগামী ডিসেম্বরের মধ্যেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি। রবিবার দুপুরে (২৮ অক্টোবর) বিস্তারিত..

দেশের সবচেয়ে বড় সৌর বিদ্যুৎকেন্দ্রের উৎপাদন ক্ষমতা ২৮ মেগাওয়াট

হাওর বার্তা ডেস্কঃ দেশের সবচেয়ে বড় সৌর বিদ্যুৎকেন্দ্র কক্সবাজারের টেকনাফে সম্প্রতি সৌর বিদ্যুৎ চালু হয়েছে। এই বিদ্যুৎকেন্দ্রের উৎপাদন ক্ষমতা ২৮ মেগাওয়াট। এর মাধ্যমে নবায়নযোগ্য জ্বালানি থেকে বিদ্যুৎ উৎপাদনের পরিমাণ দেশের বিস্তারিত..

তফসিল ঘোষণার পর এনআইডি সংশোধন করা যাবে না

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে সংসদ নির্বাচনের দিন পর্যন্ত সব ধরনের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সেবা দেয়া থেকে বিরত থাকবে নির্বাচন কমিশনের (ইসি) এনআইডি শাখা। বিস্তারিত..

বৃষ্টি নিয়ে আসছে শীতের আমেজ

হাওর বার্তা ডেস্কঃ পঞ্জিকা অনুযায়ী কার্তিক মাস হেমন্তকাল। তবে এই মাসেই শীতের আবাহন জাগে। সকালে সবুজ ঘাসের ডগায় দেখা মেলে বিন্দু বিন্দু শিশির কণা। আবহাওয়া অফিস বলছে শিগগিরই বৃষ্টি নিয়ে আসছে শীতের বিস্তারিত..

কিশোরগঞ্জে এক মাদক ব্যবসায়ীর ১৮ মাসের কারাদন্ড

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে মোঃ নুরুল ইসলাম লিটন (২২) নামে এক মাদক ব্যবসায়ীর ১৮ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বিস্তারিত..

জনগণ ভোট দিলে অসম্পূর্ণ উন্নয়ন কাজ সম্পন্ন করতে পারব

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা এখন ক্ষমতায় আছি, সামনে নির্বাচন, জনগণ যদি আমাদের ভোট দেয় তবে আমরা আমাদের অসম্পূর্ণ উন্নয়ন কর্মসূচিগুলো সম্পন্ন করতে পারব, ভোট না দিলে বিস্তারিত..