বিএফআইইউর প্রধান কর্মকর্তা পদে নিয়োগ পেলেন রাজী হাসান

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান কর্মকর্তা পদে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর আবু হেনা মোহা. রাজী হাসান। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে এতথ্য বিস্তারিত..

রাষ্ট্রপতির কাছে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তিনটি তারিখ

হাওর বার্তা ডেস্কঃ তফসিল ঘোষণার আগে ১ নভেম্বর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছে নির্বাচন কমিশন। এরপর আরেকটি সভা শেষে সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করবে কমিশন। এজন্য ভোটের বিস্তারিত..

বিয়ের দিন-তারিখ জানালেন দীপিকা-রণবীর

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের ব্যাপারে এতদিন চুপ করে বসেছিলেন বলিউডের রণবীর সিংহ আর দীপিকা পাডুকোন। এ দিকে আবার হিন্ট দিতেও ছাড়ছিলেন না দু’জনের কেউই। আর তাতেই দিনে দিনে রণবীর-দীপিকার বিয়ে বিস্তারিত..

২৬ অক্টোবর যৌথ সভা আহ্বান করেছে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৬ অক্টোবর (শুক্রবার) যৌথ সভা আহ্বান করেছে আওয়ামী লীগ। ওইদিন সন্ধ্যা ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী বিস্তারিত..

সচিব পদে বড় রদবদল আনা হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসনে সচিব পদে বড় ধরনের পরিবর্তন আসছে। নির্বাচনের ঠিক আগ মুহূর্তে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের শীর্ষ প্রশাসনিক পদে এ রদবদল আনা হচ্ছে। কয়েকটি মন্ত্রণালয় ও বিভাগের সচিব বিস্তারিত..

১৮ নভেম্বর শুরু হচ্ছে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের কারণে প্রাথমিকস্তরের সমাপনী পরীক্ষা প্রায় তিন সপ্তাহ এগিয়ে আনা হয়েছে। ইতিপূর্বে ঘোষিত শিক্ষাপঞ্জি অনুযায়ী ১১ ডিসেম্বর থেকে সমাপনী পরীক্ষা নেওয়ার নির্দেশনা ছিল। কিন্তু বিস্তারিত..

মানুষের জীবনে দিনবদলের যাত্রা শুরু হয়েছে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের ক্ষমতায় এনেছে। আমরা নির্বাচনী ইশতেহারে ঘোষণা দিয়েছিলাম ‘দিনবদলের সনদ’। আজকে বাংলাদেশে মানুষের জীবনে সত্যি পরিবর্তন হয়েছে এবং বিস্তারিত..

সৌদি আরব সফর বিষয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সদ্য সমাপ্ত সৌদি আরব সফর বিষয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন। সোমবার (২২অক্টোবর) বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সংবাদ সম্মেলন শুরু হয়। বিস্তারিত..

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তিনি গতকাল রোববার (২২ অক্টোবর) অসুস্থ হয়ে পড়লে রাতে তাকে ঢাকার বিস্তারিত..

ইন্দোনেশিয়ায় নারীরা সেনাবাহিনীতে নিয়োগ পেতে ‘কুমারীত্বে’র পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ ইন্দোনেশিয়ায় নারীরা সেনাবাহিনীতে নিয়োগ পেতে হলে তাকে অবশ্যই কুমারীত্বের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এমনটি জানিয়েছিল ইন্দোনেশিয়ার সেনাবাহিনী। এবার দেশটির পুলিশ বাহিনীতে নারীদের নিয়োগের ক্ষেত্রে নতুন শর্ত জুড়ে দেওয়া হয়েছে। বিস্তারিত..