পুলিশ পরিদর্শক পদে এক কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র পুলিশ পরিদর্শক পদমর্যাদার এক কর্মকর্তাকে বদলি করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের লাইনওআর পুলিশ পরিদর্শক (সশস্ত্র) মোঃ আবদুল মজিদকে প্রটেকশন বিভাগে বদলি করা হয়েছে। ২০ বিস্তারিত..

রোহিঙ্গাদের সাহায্যে ১৫ কোটি টাকা দেবে জাপান

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের সাহায্যে রাষ্ট্রসংঘের শরণার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআরকে ২০০ মিলিয়ন ইয়েন (জাপানের মুদ্রা) বরাদ্দ করেছে জাপান সরকার। বাংলাদেশি টাকায় এই অর্থের পরিমান দাঁড়ায় প্রায় ১৫ বিস্তারিত..

রাজনীতিক দলের কথায় কাজ করবে না ইসি

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) কোনো রাজনীতিবিদ কিংবা রাজনৈতিক দলের কথায় কাজ করবে না বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। ইসি জনগণের চাওয়ার কথা মাথায় বিস্তারিত..

আগামী ১ নভেম্বর রাষ্ট্রপতির সঙ্গে ইসির সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদ নির্বাচনের তফসিলের আগে আগামী ১ নভেম্বর রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের সময় পেয়েছে নির্বাচন কমিশন (ইসি)। রোববার (২১ অক্টোবর) রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন এ তথ্য জানান। তিনি বিস্তারিত..

অসলো চুক্তির সাফল্য-ব্যর্থতার খতিয়ান

হাওর বার্তা ডেস্কঃ কয়েক যুগ ধরে চলতে থাকা মধ্যপ্রাচ্য সংকটের অন্যতম ঘটনা হলো আরব-ইসরাইল সংকট। ইসরাইল যেমন চাচ্ছে তাদের স্বপ্ন রাষ্ট্রকে প্রতিষ্ঠা করতে, ঠিক অন্যদিকে ফিলিস্তিনও চাচ্ছে তাদের ন্যায্য রাষ্ট্র বিস্তারিত..

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে সিয়াম

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের অভিনেতা সিয়াম আহমেদ। ছোট পর্দা মাতিয়ে ‘পোড়ামন ২’ ছবি দিয়ে বাজিমাত করেছেন চলচ্চিত্রেও। অপেক্ষায় আছে তার ‘দহন’ ছবিটি। এরইমধ্যে ছবির একটি গান ব্যাপক আলোচনা ও বিস্তারিত..

ফজরে উঠতে পারছেন না? আপনার জন্য ৭ পরামর্শ

হাওর বার্তা ডেস্কঃ জীবনে কতবার আপনি ঘুমিয়ে ঘুমিয়ে ফজরের নামাযের সময় পার করেছেন? কতবার এমন হয়েছে যে, ঘুম ভেঙে যাওয়ার পরেও অলসতায় আর পাঁচ মিনিট চিন্তা করে চোখ বুজে থাকা, বিস্তারিত..

লাখো মানুষের উপস্থিতিতে গ্রামবাংলার ঐতিহ্য নৌকা বাইচ

হাওর বার্তা ডেস্কঃ গ্রামবাংলার ঐতিহ্য নৌকা বাইচ উপভোগ করতে শনিবার দুপুরের পর থেকে খুলনার রূপসা নদীর দুই পারে নেমেছিল মানুষের ঢল। বাইচ চলাকালে নদীর প্রায় ৪ কিলোমিটার লম্বা দুই তীরে, বিস্তারিত..

বাংলাদেশে এখনও ৩ কোটি মানুষ দরিদ্র

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে এখন দরিদ্র মানুষের পরিমাণ তিন কোটি। যার মধ্যে এক কোটি হতদরিদ্র বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। রবিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র ‘বাংলাদেশ কিশোর-কিশোরী সম্মেলন বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আসছেন আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবাদ সম্মেলনে আসছেন সোমবার। বিকাল চারটায় তার সরকারি বাসভবন গণভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত বিস্তারিত..