কেঁচোসার উৎপাদনে পর তার ভাগ্যবদল

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের গফরগাঁওয়ের সাবেক মেম্বার আবুল হোসেন নিজেই কেঁচো সার (ভার্মি কম্পোস্ট) উৎপাদন করেন। তা নিজেদের চাষাবাদে ব্যবহার করেন। আবার প্রতি মাসে অন্তত ২৫ হাজার টাকার সার বিক্রি বিস্তারিত..

চাপের মুখেও ধৈর্য রাখবে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন সামনে রেখে নানা দিক থেকে চাপের মুখে আছে বিএনপি। কিন্তু তা সত্ত্বেও দলটি উদ্ভূত যেকোনো পরিস্থিতি ধৈর্যের সঙ্গে মোকাবেলা করার কৌশল নিয়েছে। তাদের লক্ষ্য একটাই—আগামী নির্বাচনে বিস্তারিত..

হজমশক্তি বাড়ায় আদা-পানি

হাওর বার্তা ডেস্কঃ আয়ুর্বেদ চিকিৎসায় আদা পানি খাওয়ার বিশেষ গুরুত্ব রয়েছে। আদা বহু গুণসম্পন্ন একটি প্রাকৃতিক উপাদান। ওষুধ তৈরি থেকে শুরু করে রান্নায় এর বহুল ব্যবহার প্রচলিত আছে। এতে নানা বিস্তারিত..

দেশকে সোনার বাংলা গড়তে মেধা বিনিয়োগ করুন : এলজিআরডি মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গত দশ বছরে শিক্ষাখাতে অনেক বড় উন্নয়ন ঘটেছে উল্লেখ করে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে ছোট কোরআন প্রদর্শনী তুরস্কে

হাওর বার্তা ডেস্কঃ তুরস্কে মুসলিমদের পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআনের সবচেয়ে ছোট পাণ্ডুলিপি প্রদর্শনী চলছে। বৃহস্পতিবার তুর্কি গণমাধ্যম ইয়েনিসাফাক এ খবর দিয়েছে। এদিন দেশটিতে প্রথমবারের মতো ক্ষুদ্রতম শিল্পকর্মের প্রদর্শনী শুরু হয় বিস্তারিত..

হোসেনপুর পৌরসভার আরসিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুর পৌরসভার হাসপাতাল মোড় হতে কুড়িঘাট পর্যন্ত আরসিসি রাস্তা নির্মাণের জন্য রাস্তার পার্শ্বে আরসিসি ইউ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন হোসেনপুর পৌরসভার মেয়র বিস্তারিত..

চুলের যত্নে তুলসি, ব্যবহার করবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ চুলের যত্নে ভেষজ উপাদান ব্যবহার করতে পারেন নিয়মিত। খুশকি ও চুল পড়ে যাওয়ার সমস্যায় ভুগলে তুলসির তেল ও হেয়ার প্যাক ব্যবহার করুন সপ্তাহে কয়েক দিন। ভিটামিন এ, বিস্তারিত..

গলায় ফাঁস দিয়ে ইবি এক শিক্ষার্থে আত্মহত্যা

হাওর বার্তা ডেস্কঃ গলায় ফাঁস দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। ওই শিক্ষার্থীর নাম নাজমুল হাসান। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় সাদ্দাম হোসেন হলের ২২৯ নম্বর বিস্তারিত..

আবারো অভিনয়ে নিয়মিত হচ্ছেন মুক্তি

হাওর বার্তা ডেস্কঃ কাজ থাকলে ঢাকায় থাকেন তিনি। কাজের মধ্যে একটু বিরতি পেলেই ছুটে যান খুলনার দৌলতপুরে যেখানে তার দাদার বাড়ি, নানার বাড়ি। বলছি খুলনার মেয়ে অভিনেত্রী মুক্তির কথা। বেশ বিস্তারিত..

সেরাদের বিপক্ষে শীর্ষে ওঠার লড়াই বার্সার

হাওর বার্তা ডেস্কঃ চলতি মৌসুমে লা লিগার পয়েন্ট টেবিলটা একটু অবাক করার মতো। রিয়াল-বার্সার কোন দল পয়েন্ট টেবিলে শীর্ষে নেই। আবার কয়েক মৌসুম ধরে রিয়াল-বার্সাকে চ্যালেঞ্জ জানানো অ্যাথলেটিকো মাদ্রিদও নেই বিস্তারিত..