সবচেয়ে বড় পূজামণ্ডপে নাচলেন রিয়াজ-মিম

হাওর বার্তা ডেস্কঃ এবারের দুর্গাপূজায় বেশ ফুরফুরে মেজাজে আছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বাগেরহাটে দাদার বাড়িতে পূজা উদযাপন করছেন এই তারকা। বাগেরহাটের শিকদার বাড়িতে বাংলাদেশের সবচেয়ে বড় পূজামণ্ডপ বানানো হয়েছে। বিস্তারিত..

সৈয়দ আশরাফ সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন

হাওর বার্তা ডেস্কঃ আমরা আশা করছি, তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন’, কয়েক মাস ধরে বিদেশের হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, মন্ত্রী ও কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য বিস্তারিত..

রোহিঙ্গা নির্যাতন: প্রতিবেদনের ওপর শুনানি করবে জাতিসংঘ নিরাপত্তা পরিষদ

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘ নিরাপত্তা পরিষদে মিয়ানমারের নৃশংসতা বিষয়ে সংস্থাটির তদন্ত দলের প্রধানের তৈরী করা প্রতিবেদনের ওপর আগামী সপ্তাহে শুনানি করার কথা রয়েছে। এ তদন্ত দল মুসলিম রোহিঙ্গাদের বিরুদ্ধে নৃশংসতা বিস্তারিত..

আইডিইবি নির্বাচনে কমিশনের রহস্যজনক নিরবতা

হাওর বার্তা ডেস্কঃ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) কেন্দ্রীয় কমিটির নির্বাচনে মনোনয়নপত্র দাখিলে বাধা দেয়ার অভিযোগের দুই দিন পার হয়ে গেলেও কোন পদক্ষেপ নেয়া হয়নি। উল্টো রহস্যজনক নিরবতায় প্রশ্নবিদ্ধ বিস্তারিত..

আগামী নির্বাচনে নৌকা যদি ভাসে বাংলাদেশ হাসবে : খালিদ

হাওর বার্তা ডেস্কঃ আগামী নির্বাচনে নৌকা যদি ভাসে বাংলাদেশ হাসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। নৌকা হেরে গেলে বাংলাদেশ হেরে যাবে বলেও মনে করেন তিনি। বিস্তারিত..

ভোটের কারণে প্রাথমিকে বার্ষিক পরীক্ষা এগিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নভেম্বরের প্রথম সপ্তাহে একাদশ সংসদ নির্বাচনের তফসিল দিয়ে ডিসেম্বরের ১৮ তারিখের মধ্যে ভোট করার পরিকল্পনা করছে নির্বাচন কমিশন (ইসি)। এ নির্বাচনে ৪০ হাজার ভোট কেন্দ্রের জন্য প্রায় বিস্তারিত..

মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপ ব্যর্থতার পর আর্জেন্টিনা জাতীয় দল থেকে ‘সাময়িক অবসর’ নিয়েছেন লিওনেল মেসি। বিশ্রামের নাম করে নেওয়া এই স্বেচ্ছা অবসর থেকে কবে ফিরবেন তারও কোনো ইঙ্গিত নেই। স্বাভাবিকভাবেই বিস্তারিত..

বাজারে শীতের সবজি, দাম চড়া

হাওর বার্তা ডেস্কঃ শীত তার আগমনী বার্তা জানান দিচ্ছে, কমছে বিল ও নদ-নদীর পানি। জেলেদের জালে ধরা পড়ছে প্রচুর দেশি মাছ। ফলে রাজধানীর বাজারগুলোতে মাছের দামও কম। তবে সরবরাহ কম বিস্তারিত..

লাল শাকে অবিশ্বাস্য ১১টি উপকার, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি মার্কিন কৃষি দফতরের বিশেষজ্ঞদের করা একটা স্টাডিতে দেখা গেছে নিয়মিত ১০০ গ্রাম করে লাল শাক খাওয়া শুরু করলে নাকি শরীরে ভিটামিনের ঘাটতি তো দূর হয়ই, সেই বিস্তারিত..

যুবদলের ৫ জেলা ও মহানগরের কমিটি ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ মহানগর, নারায়ণগঞ্জ জেলা, ময়মনসিংহ মহানগর, ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলার আংশিক কমিটি ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। শুক্রবার গণমাধ্যম পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা বিস্তারিত..