নভেম্বরেই বিয়ে করতে চলেছেন রণবীর-দীপিকা

বিয়ের ধুম পড়েছে বি-টাউনে। সবেমাত্র নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের দিনক্ষণ সামনে এসেছে৷ যদিও সে বিষয়ে ‘দেশি গার্ল’-এর থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি৷ তার রেশ থেকে কাটতে না বিস্তারিত..

উড়াল দেব আকাশে

হাওর বার্তা ডেস্কঃ  ‘অভিলাষী আমি, অভিমানী তুমি ,হাজারো স্বপ্ন নিয়ে সবকিছু ভুলে গিয়ে;পৃথিবীতে বসে আছি সংসার সাজিয়ে;জানে অন্তরযামী, কে বা আগে পরে;সবাইকে একা করে চলে যাবো অন্ধ ঘরে;এই শহর গাড়ি বিস্তারিত..

রাষ্ট্রপতির এক ঘোষণায় কিশোরগঞ্জে এক্সপ্রেস এসি ট্রেন যুক্ত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ঘোষণার ১০ দিনের মাথায় কিশোরগঞ্জ-ঢাকা রুটে চলাচলকারী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনে যুক্ত হয়েছে একটি এসি কোচ। স্নিগ্ধা নামের এই এসি কোচে ৫৫টি আসন বিস্তারিত..

বাংলাদেশের উন্নয়নে অংশীদার হতে চান সৌদি যুবরাজ

হাওর বার্তা ডেস্কঃ সৌদি যুবরাজ (উপ-প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী) মোহাম্মদ বিন সালমান বিন আবদুল আজিজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশের ব্যাপক উন্নয়নের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। একই সঙ্গে তিনি এই উন্নয়নের বিস্তারিত..

শান্তি-শৃঙ্খলা রক্ষায় সাধারণ জনগণকেও এগিয়ে আসতে হবে : কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী দেশের শান্তি-শৃঙ্খলায় পুলিশের পাশাপাশি সাধারণ মানুষকেও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘শুধু পুলিশ বা প্রশাসন দিয়ে দেশের শান্তি শৃঙ্খলা রক্ষা করা সম্ভব নয়। বিস্তারিত..

বিদেশে চাকরি প্রার্থীদের জন্য প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ করে প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদেশে চাকরি প্রার্থীদের জন্য প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিদেশ চাকরি প্রার্থীদের দেশের বাইরে যাওয়ার আগে সঠিক প্রশিক্ষণ গ্রহণের পরামর্শ দিয়েছেন। প্রধানমন্ত্রী আজ বিস্তারিত..

১১ টাকায় স্মার্টফোন দিচ্ছে দারাজ

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ১১ টাকায় কেনা যাবে স্মার্টফোন। বাংলাদেশের অন্যতম বৃহত্তম ই-কমার্স প্লাটফর্ম ‘দারাজ’ এই সুবিধা দিতে যাচ্ছে। বাংলাদেশে প্রথমবারের মতো ‘বিশ্বের বৃহত্তম সেল ডে’ তে এই অফার দিয়েছে বিস্তারিত..

অতিরিক্ত পুলিশ পদে তিনজন কর্মকর্তার রদবদল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে পুলিশ’র অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক পদের তিনজন কর্মকর্তার রদবদল হয়েছে। রেলওয়ে এর অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ আবুল কাশেম বিপিএম-সেবা কে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক এন্টি টেররিজম ইউনিট, পুলিশ বিস্তারিত..

নভেম্বরে আসছে দ্বিতীয় ড্রিমলাইনার

হাওর বার্তা ডেস্কঃ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হচ্ছে আরো একটি ড্রিমলাইনার। আগামী নভেম্বরের শেষদিকে এটি বাংলাদেশে আসতে পারে। বাংলাদেশ বিমানের মুখপাত্র শাকিল মেরাজ এই তথ্য জানিয়েছেন। নতুন ড্রিমলাইনারটি যুক্ত হলে বিস্তারিত..

একাত্তরের মতো একটা জাতীয় ঐক্য চাই

হাওর বার্তা ডেস্কঃ ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপিসহ সরকারবিরোধী দলগুলো নিয়ে ‘জাতীয় ঐক্যফ্রন্ট’ নামে নতুন যে জোট হয়েছে তাকে স্বাগত জানিয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী। বিস্তারিত..