ভৈরব উপজেলায় বাল্য বিয়ে, কনের বাবার কারাদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে অপ্রাপ্তবয়স্ক মেয়েকে বিয়ে দেয়ার চেষ্টা করায় মো. রফিক মিয়া (৩৮) নামে এক ব্যক্তিকে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাত সাড়ে আটটায় এ বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ৩০ অক্টোবরের পর যেকোনো সময় নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন ইসি বিস্তারিত..

পূজায় হিন্দুদের জন্য সেরা উপহার প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতাদের আশ্বস্ত করে বলেছেন, সরকার ইতোমধ্যে এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী বিস্তারিত..

আগামী ২৯ অক্টোবর মতিঝিলে গণসমাবেশ করবে কেন্দ্রীয় ১৪ দল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি-জামায়াতের অব্যাহত মিথ্যাচার ও চক্রান্তের বিরুদ্ধে আগামী ২৯ অক্টোবর রাজধানীর মতিঝিলে গণসমাবেশ করবে কেন্দ্রীয় ১৪ দল। এছাড়াও ২৫ অক্টোবর যশোর ও ২৬ অক্টোবর চুয়াডাঙ্গায় ১৪ দলের গণসমাবেশ বিস্তারিত..

ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি হচ্ছে আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ ১৬ অক্টোবর (মঙ্গলবার) ২০১৮ দিনের শেষে রাত ১২টায় (বাংলাদেশ সময়) প্রীতি ম্যাচে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই ল্যাটিন ফুটবল সুপারপাওয়ার ব্রাজিল ও আর্জেন্টিনা। ম্যাচকে ঘিরে ভক্ত-সমর্থকদের মধ্যেও ইতোমধ্যে বিস্তারিত..

খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়িয়েছে হাইকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের মেয়াদ আবারও বাড়িয়েছে হাই কোর্ট। পাঁচ বছর কারাদণ্ডপ্রাপ্ত এ মামলায় আগামী ২৩ অক্টোবর পর্যন্ত জামিন দেওয়া হয়েছে। বিস্তারিত..

হাটুভাঙা বিএনপি এখন কোমর ভাঙা বুড়ো নেতার ঘাড়ে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, হাটুভাঙা বিএনপি এখন কোমর ভাঙা বুড়ো নেতার ঘাড়ে ভর করেছে। সোমবার (১৫ অক্টোবর) বিকেল পৌনে ৫ টায় যাত্রাবাড়ি বিআরটিসি ডিপোর সামনে বিস্তারিত..

কিশোরগঞ্জে বিশ্ব হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে কিশোরগঞ্জে র‌্যালি, হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ অক্টোবর) শহরের পুরাতন বিস্তারিত..

সম্পাদক পরিষদের তথ্যের ঘাটতি আছে : ইনু

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল নিরাপত্তা আইন’ গণমাধ্যমের জন্য করা হয়নি দাবি করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, “আমরা মনে করি, সম্পাদক পরিষদের তথ্যের ঘাটতি আছে। সম্পাদক পরিষদের সঙ্গে কথা হয়েছিল। বিস্তারিত..

সব ধর্মের মানুষ নিজ নিজ অধিকার নিয়ে এ দেশে বাস করবে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। মুক্তিযুদ্ধে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই অংশ নিয়ে দেশ স্বাধীন করেছে। এখানে কোন বিস্তারিত..