পুরনো জিনিসের দাম এত বেশি হয় কেন

হাওর বার্তা ডেস্কঃ এক সময়ে যা খুব সামান্য জিনিস, পরে দেখা গিয়েছে সেটা বহুমূল্যের শিল্প। কিন্তু পরে পুরনো জিনিসের দাম এত বেশি কেন হয়? ১৯৭০ সালে একটি সিরামিক প্লেট কিনেছিলেন আমেরিকার বিস্তারিত..

মাংস খাওয়া ছেড়ে দিয়েছেন মেসি

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবলার আর্জেন্টিনার লিওনেল মেসি। ক্লাব পর্যায়ে মেসি ও বার্সেলোনা আজ মুদ্রার এপিঠ-ওপিঠ। এ নিয়ে চারবার বিশ্বকাপে খেলেছেন লিওনেল মেসি। সর্বশেষ রাশিয়ায় অনুষ্ঠিত ২০১৮ বিস্তারিত..

সরকারি হলো আরও ৩টি কলেজ ১৯ মাধ্যমিক বিদ্যালয়‌

হাওর বার্তা ডেস্কঃ সরকারের মেয়‌াদের শেষ দি‌কে এ‌সে আরও তিনটি কলেজ এবং ১৯টি মাধ্যমিক বিদ্যালয়‌কে জাতীয়করণ করেছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার। যেসব উপজেলায় সরকারি কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় নেই, সেখানে বিস্তারিত..

কাজ না করেও ২১৯ কোটি টাকা নিচ্ছে ফরাসি প্রতিষ্ঠান

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) ৯ কোটি স্মার্ট কার্ড তৈরি করতে চুক্তি করে ফ্রান্সের প্রতিষ্ঠান ওবার্থু’স টেকনোলজিসের সঙ্গে। চুক্তি অনুযায়ী, ফ্রান্সের প্রতিষ্ঠানটি নির্দিষ্ট সময়ে কাজ শেষ করতে ব্যর্থ হয়। বিস্তারিত..

২৫ মেধাবী স্কুলছাত্রীকে সাইকেল দিলেন

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের মির্জাপুরে মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী ছাত্রীদের নিয়ে গঠিত ‘কিশোরী ক্লাব’র ২৫ জন ছাত্রীর মধ্যে সাইকেল বিতরণ করা হয়েছে। এছাড়া মানবসম্পদ উন্নয়ন ও প্রশিক্ষণ সেলের আওতায় সামাজিক মূল বিস্তারিত..

রংপুরে চালু হলো ডিজিটাল ই-ট্রাফিক সেবা

হাওর বার্তা ডেস্কঃ ট্রাফিক পুলিশের কার্যক্রমকে আরও বেশি গতিশীল ও মটর যান চালকদের দোরগড়ায় ডিজিটাল সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে রংপুরে চালু হয়েছে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম। আজ বৃহস্পতিবার বিকেলে নগরীর মেডিকেল বিস্তারিত..

বাংলাদেশকে আরো অনেক দূর এগিয়ে যেতে হবে প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের দারিদ্রের হার ৪০ শতাংশ থেকে ২১ শতাংশে নামিয়ে আনাকে তার সরকারের বৃহৎ সাফল্য আখ্যায়িত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কাঙ্ক্ষিত উন্নয়ন অর্জন করতে হলে বাংলাদেশকে আরো বিস্তারিত..

ভারত-পাকিস্তান থেকে যেখানে এগিয়ে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মানবসম্পদ সূচক বা হিউম্যান ক্যাপিটাল ইনডেক্সে প্রতিবেশী ভারত ও পাকিস্তানের চেয়ে এগিয়ে রয়েছে বাংলাদেশ। দক্ষিণ এশিয়ায় বাংলাদেশের চেয়ে কিছুটা এগিয়ে রয়েছে নেপাল ও শ্রীলঙ্কা। আর বিশ্বব্যাংকের বিস্তারিত..

হেলিকপ্টার দুর্ঘটনা থেকে প্রাণে বাঁচলেন সাগর, ফেরদৌস আরা, ব্রাউনিয়া

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর গোদাগাড়ীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানের হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ দুর্ঘটনা ঘটে। বিস্তারিত..

ময়মনসিংহে পৌরসভার মাসব্যাপী মশক নিধন অভিযান

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ পৌরসভার মাসব্যাপী মশক নিধন অভিযানে চলছে। পৌরবাসীর কষ্ট লাগবে বলে এ ময়মনসিংহ পৌরসভার প্রশংসীয় উদ্যোগ শহরবাসীর মাঝে সাড়া পড়েছে। সেপ্টেম্বরের শেষ সপ্তাহে নগরীতে শুরু হওয়া এ বিস্তারিত..