আমরা শুধু আমাদের নিজের দেশ নিয়ে ভাবি না : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা শুধু আমাদের নিজেদের দেশ নিয়ে ভাবি না, দক্ষিণ এশিয়ার অন্যদেশগুলোর সঙ্গে একটা যোগাযোগ রক্ষা করে আমরা আঞ্চলিক সহযোগিতার মাধ্যমে এই অঞ্চলের সকল বিস্তারিত..

ওজন কমাতে ফলমূল ও শাক সবজির জুস

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমাতে ফলমূল ও শাক সবজির জুসও অনেক কার্যকরী। যা নিয়মিতভাবে খেলে তা আমাদের ওজন কমতে বাধ্য। তেমনি একটি জুস হচ্ছে টমেটোর জুস। টমেটোর জুস খেলে কমবে বিস্তারিত..

পদত্যাগ করলেন জাতিসংঘের মার্কিন রাষ্ট্রদূত নিকি হ্যালি

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত নিকি হ্যালি পদত্যাগ করেছেন। তিনি দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে তার পদত্যাগপত্র পেশ করেছেন। এ খবর জানিয়েছে সিএনএন। তবে কী কারণে তিনি পদত্যাগ বিস্তারিত..

রাষ্ট্রপতির ক্ষমায় ফাঁসির আসামি বিপ্লবের মুক্তি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতির ক্ষমায় কারামুক্তি পেয়েছেন হত্যা মামলায় ফাঁসি হওয়া লক্ষ্মীপুরের আলোচিত আওয়ামী লীগ নেতা আবু তাহেরের বড় ছেলে এ এইচ এম আফতাব উদ্দিন বিপ্লব। মঙ্গলবার (০৯অক্টোবর) সকালে কারামুক্ত বিস্তারিত..

সরকারি চাকরিজীবীদের ১০ বছরে বেতন বৃদ্ধি সুবিধা পেয়েছে

হাওর বার্তা ডেস্কঃ সরকারি চাকরিজীবীদের জীবনযাত্রার মান বাড়ানোর লক্ষ্যে গত ১০ বছরে বেতন বৃদ্ধি, পেনশন সহজীকরণসহ প্রায় দশ ধরনের সুবিধা দিয়েছে সরকার। এ লক্ষ্যে জাতীয় বেতন স্কেল ২০০৯ ও ২০১৫ বাস্তবায়ন বিস্তারিত..

বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের দল ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের ৯ নভেম্বর ওয়েস্ট ইন্ডিজে শুরু হবে আইসিসি মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠ আসর। এই আসরে অংশ নিবে বাংলাদেশ। বিশ্বকাপকে সামনে রেখে আজ মঙ্গলবার ১৫ সদস্যের দল বিস্তারিত..

হোসেনপুর ইয়াবাসহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে ইয়াবাসহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ মঙ্গলবার ভোরে উপজেলার দরিয়াবাদ নামক স্থানে অভিযান চালিয়ে ৮পিস বিস্তারিত..

ভারতের উত্তর প্রদেশে খাদ্যের অভাবে কাতরাচ্ছে হাজারো মানুষ

হাওর বার্তা ডেস্কঃ ভারতের উত্তর প্রদেশে খাদ্যের অভাবে কাতরাচ্ছে হাজারো মানুষ, একদিকে যখন খাদ্য শষ্যের সহায়ক মূল্য বাড়িয়ে মোদি সরকার ভোটের রাজনীতিতে মেতেছেন, ঠিক অন্যদিকে বিজেপি শাসিত উত্তর প্রদেশে ইঁদুর বিস্তারিত..

পাঠ্যবই ছাপা, কাটিং ও বাইন্ডিংয়ের কাজে ব্যস্ত ৯৮ হাজার মানুষ

হাওর বার্তা ডেস্কঃ নতুন বইয়ের ঘ্রাণ নিতে নিতে আনন্দে উচ্ছল হয়ে নতুন শিক্ষাবর্ষের প্রথম দিনেই বাড়ি ফিরতে পারবে শিক্ষার্থীরা। গভীর রাতেও তাই ছাপাখানাগুলো থেকে ভেসে আসছে মেশিনের শব্দ। সারাদেশের প্রায় বিস্তারিত..

ক্যান্সারের সম্ভাবনা কমাতে পারে তুলসি গ্রিন টি

হাওর বার্তা ডেস্কঃ চা অনেকেরই প্রিয় একটি পানীয়। তবে চা কিন্তু ক্যানসারের সম্ভাবনাও কমাতে পারে। তেমনই একটি চা হলো তুলসি গ্রিন টি। এই পাতা শরীর থেকে বিষাক্ত টক্সিন দূর করে। বিস্তারিত..