আগামী জাতীয় নির্বাচনে সব দল অংশ নেবে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশা প্রকাশ করেছেন, আগামী জাতীয় নির্বাচনে সব দল অংশ নেবে। তবে ২০১৪ সালের মতো কেউ বর্জন করলে সরকারের কিছু করার নেই, সেটিও জানিয়ে দিয়েছেন বিস্তারিত..

আর্জেন্টিনার হয়ে আবারো খেলবেন মেসি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপের পর আর্জেন্টিনার হয়ে আর মাঠে নামেন নি লিওনেল মেসি। মেসিকে ছাড়াই সেপ্টেম্বরে গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলে আর্জেন্টিনা। চলতি মাসে হতে যাওয়া ইরাক বিস্তারিত..

তাড়াইল উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী প্রার্থী বিজয়ী

হাওর বার্তা ডেস্কঃ তাড়াইল উপজেলা  পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মুক্তিযোদ্ধা আজিজুল হক ভূইয়া মোতাহার বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ৪৮ হাজার ৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। বিস্তারিত..

ইন্দোনেশিয়ায় সুনামিতে এত মৃত্যুর দায় কার

হাওর বার্তা ডেস্কঃ ইন্দোনেশিয়ার সুলাওয়েসি দ্বীপের ভূমিকম্প আর সুনামির খবর এখনো টাটকা, কারণ লাশ এখনো পাওয়া যাচ্ছে। বিভিন্ন ভাঙা দালানে আটকে পড়া মানুষের আর্তি শোনা যাচ্ছে। এ পর্যন্ত খুঁজে পাওয়া বিস্তারিত..

জেনে নিন কাঁঠালের যত গুণ

হাওর বার্তা ডেস্কঃ কাঁঠাল বসন্ত ও গ্রীষ্মের প্রথমে কাঁচা অবস্থায় এবং গ্রীষ্ম ও বর্ষায় পাকা অবস্থায় পাওয়া যায়। এ ফলটি আকারে বেশ বড় হয়ে থাকে। এর পুষ্টিগুণের কোনও সীমা নেই। বিস্তারিত..

স্মার্টফোন থেকে হারিয়ে যেতে পারে যেসব ফিচার

হাওর বার্তা ডেস্কঃ প্রযুক্তির পরিবর্তনের কারণে প্রতিনিয়ত পরিবর্তন আসছে স্মার্টফোন ফিচারে। গ্রাহকরা সবসময়ই সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করতে চায়। এজন্য স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানগুলোও পুরনো ফিচার বাদ দিয়ে চালু করে আধুনিক সব বিস্তারিত..

লজ্জাবতী গাছের গুনাগুন ও উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ লজ্জাবতী গাছের গুনাগুন ও –লজ্জাবতী। আবার কেউ কেউ এক বলেন লাজুক লতা। পরিচয় বর্ষজীবি গুল্ম আগাছা বা ওষুধী গাছ। কাণ্ড লতানো। শাখা প্রশাখায় ভরা। কাঁটাযুক্ত। লালচে রঙের। বিস্তারিত..

৭ অক্টোবর থেকে ২৮ অক্টোবর ইলিশ ধরা বিক্রয় করা নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ ৭ অক্টোবর থেকে ২৮ অক্টোবর ইলিশ ধরা, ক্রয়-বিক্রয়, মজুত ও পরিবহন নিষিদ্ধ করেছে সরকার। আজ বুধবার বিকালে সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ সংবাদ এ বিস্তারিত..

মাদক ‘খাত’ নিষিদ্ধের প্রস্তাব মন্ত্রণালয়ে

হাওর বার্তা ডেস্কঃ ‘গ্রিন টি’র নামে আমদানি করা মাদকদ্রব্য ‘খাত’ বা ‘এনপিএস’ (নিউ সাইকোট্রফিক সাবসটেনসেস) নিষিদ্ধ করা হচ্ছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) সম্প্রতি এ সংক্রান্ত একটি প্রস্তাব স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠিয়েছে। বিস্তারিত..

সুস্থতার থাকার জন্য মধু খান

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ থাকতে চাইলে মধু খেতে পারেন প্রতিদিন। এতে রয়েছে ভিটামিন, মিনারেল এবং আরও বেশকিছু উপকারী উপাদান যা সুস্থতার জন্য অপরিহার্য। পাশাপাশি ঠাণ্ডা, কাশিতে মধু খেলেও উপকার মেলে। বিস্তারিত..