জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন ফেরদৌস

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তাকে দেখা যাবে বলে খবর শোনা যাচ্ছে। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাষ্ট্রীয় সফরে বিস্তারিত..

আরও ২৫টি হাইস্কুল সরকারি হলো

হাওর বার্তা ডেস্কঃ দেশের আরও ২৫টি বেসরকারি হাইস্কুল জাতীয়করণ করা হয়েছে। সোমবার শিক্ষা মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, জাতীয়কৃত এসব স্কুলের কোনো শিক্ষক অন্যত্র বদলি হতে পারবেন না। সরকারি বিস্তারিত..

সুস্থ শরীরে দীর্ঘদিন বাঁচতে পান্তা ভাত খান (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে প্রায় সবার বাড়িতে সকালে গরম ভাত কিংবা নাস্তার প্রচলন। কিন্তু অতীতে  সকাল বেলা মানে পান্তা ভাত, বিশেষ করে স্বল্প আয়ের পরিবারে। এ ভাতের সাথে একটু লবণ, বিস্তারিত..

সবকিছুতেই মেসির দোষ

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসিকে আবার কবে আর্জেন্টিনার জার্সি গায়ে দেখা যাবে, সেই ব্যাপারেও নিশ্চিত নন কেউই। তবে মেসির সাবেক কোচ ও আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো বিস্তারিত..

চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা হবে: মেনন

হাওর বার্তা ডেস্কঃ চাকরিতে প্রবেশের বয়সসীমা সরকারের এই মেয়াদে সম্পন্ন হবে বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। একইসঙ্গে চাকরি থেকে অবসরে যাওয়ার বয়স আরও বাড়ানো উচিত বলেও মন্তব্য বিস্তারিত..

জাতীয় নির্বাচনের আগে-ভাগে করিমগঞ্জে আওয়ামী লীগের বেহাল দশা

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন জাতীয় নির্বাচনের আগে-ভাগে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক দুরবস্থার প্রকট চিত্র প্রকাশ পেয়েছে। ২০০২ সালে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ৪৫ সদস্যের কমিটি গঠন বিস্তারিত..

নেত্রকোণায় কৃষক হত্যায় চারজনের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোণার পূর্বধলায় চার বছর আগে আব্দুস সাত্তার নামে এক কৃষককে হত্যায় চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে দুই লাখ টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে। বিস্তারিত..

চিকিৎসায় নোবেল পেলেন দুই গবেষক

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন দুই রোগ প্রতিরোধক বিশেষজ্ঞ। তাদের একজন যুক্তরাষ্ট্রের নাগরিক জেমস পি অ্যালিসন এবং জাপানের নাগরিক তাসুকো হোনজো। সোমবার সুইডেনের নোবেল কমিটি তাদের নাম বিস্তারিত..

১১টি বিলে রাষ্ট্রপতির সম্মতি দিয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ দশম জাতীয় সংসদের সদ্য সমাপ্ত ২২তম অধিবেশনে পাস হওয়া ১১টি বিলে রাষ্ট্রপতি আবদুল হামিদ সম্মতি দিয়েছেন। সোমবার (১ অক্টোবর) তিনি বিলগুলোয় সম্মতি জানান বলে সংসদ সচিবালয়ের সংবাদ বিস্তারিত..

একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিধিমালা সংশোধন করবে ইসি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন পরিচালনা বিধিমালা, রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ও স্বতন্ত্র প্রার্থী বিধিমালা সংশোধনে বসছে নির্বাচন কমিশন। সূত্র জানায় নির্বাচনী আইন গণপ্রতিনিধিত্ব বিস্তারিত..