মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নিয়মিত মেডিকেল চেকআপ শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন। শনিবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি হযরত শাহজালাল বিস্তারিত..

চার দিনের সফরে তুরস্ক যাচ্ছেন সেনাপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ তুরস্কের ল্যান্ড ফোর্স কমান্ডার জেনারেল উমিত দান্দারের আমন্ত্রণে চার দিনের শুভেচ্ছা সফরে আগামী সোমবার তুরস্কের উদ্দেশে যাত্রা করবেন। সফরকালে তিনি তুরস্কের প্রতিরক্ষামন্ত্রী, বিস্তারিত..

রোহিঙ্গা সমস্যা সমাধানে বেলজিয়াম বাংলাদেশের পাশে আছে এবং থাকবে

হাওর বার্তা ডেস্কঃ বেলজিয়াম হাউজ অব রিপ্রেজেনটেটিভস-এর প্রেসিডেন্ট শিকফ্রেড ব্রেক বলেছেন, রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধানে বেলজিয়াম বাংলাদেশের পাশে আছে এবং থাকবে। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তার সঙ্গে শুক্রবার (২৮ বিস্তারিত..

নৌকায় ভোট চাইলেন চিত্রনায়ক শাকিল খান

হাওর বার্তা ডেস্কঃ বাংলার রূপালী পর্দার নায়ক শাকিল খান আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানিয়েছেন। শনিবার (২৯ সেপ্টম্বর) মোংলা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে বিস্তারিত..

গুজব রুখতে একটি বিশেষ ইউনিট গঠন করছে আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী জানিয়েছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুজব ছড়ানো রুখতে একটি বিশেষ ইউনিট গঠন করছে পুলিশ। অর্থ মন্ত্রণালয়ের ছাড়পত্র পেলেই এই বিস্তারিত..

বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যসূচি প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বিশ্বের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সমমান বজায় রেখে এ দেশের বিশ্ববিদ্যালয়ের পাঠ্যক্রম হালনাগাদ করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি আজ শনিবার বিকেলে বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন করেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলায় তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। শনিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা চত্বরে এ অনুষ্ঠানের উদ্বোধন করা বিস্তারিত..

রাজধানীতে জাল টাকা তৈরির কারখানার সন্ধান ৫১ লক্ষ জাল টাকাসহ গ্রেফতার ৬

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে জাল টাকা তৈরির কারখানার সন্ধান এবং বিপুল পরিমাণ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ ০৬ জাল টাকা কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) বিস্তারিত..

পদ্মা সেতুর নাম করণ করা হবে শেখ হাসিনা পদ্মা সেতু : কাদের

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর নাম করণ করা হবে শেখ হাসিনা পদ্মা সেতু। আজ শনিবার দুপুরে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মাসেতু প্রকল্প এলাকা পরিদর্শন বিস্তারিত..

জাতীয় পরিচয়পত্র ২০১৯ সালের মধ্যে সবার হাতে স্মার্টকার্ড

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের ডিসেম্বরের মধ্যে ৯ কোটি স্মার্টকার্ড দিতে না পারলেও, ২০১৯ সালের মধ্যে ১০ কোটি ভোটারের হাতে এ কার্ড তুলে দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র। বিস্তারিত..