বাংলাদেশে মুক্তি পেলো শাকিবের ‘নাকাব’

হাওর বার্তা ডেস্কঃ গত সপ্তাহে মুক্তি পাওয়ার কথা থাকলেও অপেক্ষার অবসান ঘটিয়ে এক সপ্তাহ পর আজ সারা দেশব্যাপী মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি। গত ২১ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি বিস্তারিত..

সাগরে নামলো বিমান (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিম প্রশান্ত মহাসাগরীয় দ্বীপাঞ্চল মাইক্রোনেশিয়ায় আকাশ থেকে সরাসরি সাগরে গিয়ে নেমেছে একটি বিমান। শুক্রবার মাইক্রোনেশিয়ার চিউয়াক আন্তর্জাতিক বিমানবন্দরে ‘এয়ার নিউগিনির’ ফ্লাইট এএনজি ৭৩ নামক বিমানটি এ দুর্ঘটনার বিস্তারিত..

মাকে বাঁশ বাগানে ফেলে দেয়ার ঘটনায় ৩ ছেলে আটক

হাওর বার্তা ডেস্কঃ নড়াইলে পরিবারের ‘বোঝা’ মনে করে অশীতিপর মা পুজোলী বেগমকে বাঁশ বাগানে ফেলে দেয়ার ঘটনায় তার ৩ ছেলে-মেয়েকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা বিস্তারিত..

একটি গ্রাম থেকেই শুরু হোক

হাওর বার্তা ডেস্কঃ এলাকাটি সিলেট অর্থনৈতিক অঞ্চল। জমির পরিমাণ ৩৫২ একর। বিনিয়োগ ৫২ হাজার কোটি টাকা। কর্মসংস্থান ৪৪ হাজার। মৌলভীবাজারের প্রত্যন্ত গ্রাম শেরপুরে গড়ে উঠছে এই অর্থনৈতিক অঞ্চল। এখানে যে বিস্তারিত..

স্নাতক পাস ছাড়া এখন আর শিক্ষক হতে পারবেন না নারীরা

হাওর বার্তা ডেস্কঃ এবার পাল্টে যাচ্ছে দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক নিয়োগের নীতিমালা। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, বয়স, পদোন্নতিসহ পাঁচটি ক্ষেত্রে আনা হচ্ছে বিশাল পরিবর্তন। সবচেয়ে বড় বিস্তারিত..

এশিয়া সেরার লড়াইয়ে মুখোমুখি ভারত-বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ ১৪ তম এশিয়া কাপের ফাইনালে মাঠের লড়াইয়ে নেমেছে ভারতের মুখোমুখি বাংলাদেশ। সপ্তম শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে এদিন মাঠে নেমেছে ভারত। আর এই নিয়ে তৃতীয়বারের মতো এশিয়া কাপের বিস্তারিত..

উপকূল থেকে বিলুপ্তির পথে জাতীয় পাখি দোয়েল

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পাখি দোয়েল। বেশিরভাগই একাকী এর বিচরণ। এটি অত্যন্ত অস্থির পাখি। কোথাও একদণ্ড বসে থাকার সময় নেই, সারাদিন উড়াউড়ি। এক সময় সমুদ্র উপকূলবর্তী পটুয়াখালীর কলাপাড়া উপজেলার গ্রামগঞ্জের বিস্তারিত..

ভাত খাওয়ার পর ভুলেও যে কাজ করা যাবে না

হাওর বার্তা ডেস্কঃ পৃথিবীতে অন্তত তিনশ কোটি মানুষের প্রধান খাবার ভাত ৷চিকিৎসকরা স্বাস্থ্যরক্ষায় ভাত খাবার পর পাঁচটি কাজ করতে অনুৎসাহিত করেন। এগুলো হলো: ১. ভাত খাওয়ার এক ঘণ্টা আগে বা বিস্তারিত..

শনিবার রাবিতে ১০ম সমাবর্তনে যাচ্ছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ শনিবার (২৯ সেপ্টেম্বর) সমাবর্তনে যোগ দিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আসছেন বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং তিনি সমাবর্তনে সভাপতিত্ব করবেন। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিস্তারিত..

এশিয়ার চ্যাম্পিয়ন হতে সম্ভাব্য যে ১১ যোদ্ধাকে নিয়ে মাঠে নামবে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ এ বারের এশিয়া কাপে একের পর এক চমক দেখিয়ে চলেছে বাংলাদেশ। সাকিব আল-হাসানের অভাব মুছে খাতায়-কলমে শক্তিশালী পাকিস্তানের বিরুদ্ধে অসাধারণ খেলে ফাইনালে উঠেছে তারা। সন্দেহ নেই, পাকিস্তানের বিস্তারিত..