অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৮ কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৮ কর্মকর্তাকে বদলি বা পদায়ন করা হয়েছে। মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য জানানো বিস্তারিত..

অষ্টগ্রামের হাওরে ঘুরে এলাকার জনগণের খোঁজখবর নিলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ হাওরাঞ্চলে পাঁচ দিনের সফরে থাকা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ খোঁজখবর নিচ্ছেন অষ্টগ্রামের সকল মানুষের। খেলা করছেন স্কুলের বাচ্চাদের সঙ্গে। পরিদর্শন করছেন সড়কসহ হাওরাঞ্চলের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড। সফরের বিস্তারিত..

দেশের সকল রাজনৈতিক দলের উচিত নির্বাচনে অংশগ্রহণ করা : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ দেশ ও জনগণের কল্যাণে আগামী জাতীয় নির্বাচনে অংশ নিতে দেশের সকল রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানান। রাষ্ট্রপতি তাঁর নিজ জেলা কিশোরগঞ্জে পাঁচদিনের বিস্তারিত..

স্বাধীনতা বিরোধীদের এ দেশে ঠাঁই নাই : পাপন

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতা বিরোধীদের এ দেশে ঠাঁই নাই। স্বাধীনতাকে যারা বিশ্বাস করে না তারাই এ দেশকে ভালবাসে না। তারা গোপনে গোপনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো জননেত্রী বিস্তারিত..

হাওর অঞ্চলের কৃষিতে আধুনিক প্রযুক্তির ব্যবহার বৃদ্ধি করতে আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ হাওর অঞ্চলের কৃষিতে আধুনিক প্রযুক্তির ব্যবহার বৃদ্ধি করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় অষ্টগ্রাম আবদুল হামিদ অডিটোরিয়াম-কাম কমিউনিটি সেন্টারে স্থানীয় বিস্তারিত..

বিশ্ব ফার্মাসিস্ট দিবস : বাংলাদেশ প্রেক্ষিত

হাওর বার্তা ডেস্কঃ প্রতিবছর সারা পৃথিবীতে ২৫ সেপ্টেম্বর ‘ওয়ার্ল্ড ফার্মাসিস্ট দিবস’ পালিত হয়। এবারের ফার্মাসিস্ট দিবসের মূল প্রতিপাদ্য হলো ‘ফার্মাসিস্টই আপনার ওষুধ বিশেষজ্ঞ’ (Pharmacists : your medicines experts)। গত বছরের বিস্তারিত..

এমবাপের ৩ ম্যাচ নিষেধাজ্ঞার বিপক্ষে আপিল খারিজ

হাওর বার্তা ডেস্কঃ কিলিয়ান এমবাপের ৩ ম্যাচ নিষেধাজ্ঞার বিপক্ষে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) করা আপিল খারিজ করে দিয়েছে ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন (এফএফএফ)। চলতি মাসের শুরুতে নাইমসের বিপক্ষে প্যারিস সেইন্ট-জার্মেইর ৪-২ বিস্তারিত..

অবশেষে ক্ষমা চাইলেন ‘নিষিদ্ধ’ সারিকা

হাওর বার্তা ডেস্কঃ অশিল্পী সুলভ আচরণের জন্য মডেল অভিনেত্রী সারিকাকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস্ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। গত ২৮ জুলাই সংগঠনটির কার্যনির্বাহী সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত বিস্তারিত..

জাতিসংঘে পাকিস্তানকে মোকাবিলার প্রস্তুতি নিচ্ছে ভারত

হাওর বার্তা ডেস্কঃ আবার উত্তপ্ত ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীর। এই আবহেই আগামী শনিবার নিউ ইয়র্কে জাতিসংঘের সাধারণ অধিবেশনে পর পর বক্তৃতা দেবেন ভারত এবং পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রীরা। সেখানে ইসলামাবাদ যে কাশ্মীর প্রসঙ্গ বিস্তারিত..

বিমানের রঞ্জু-মাসুদার মাদককাণ্ড তদন্তে কমিটি

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডন ফ্লাইটের আগমুহূর্তে ডোপ টেস্টে কেবিন ক্রু মাসুদা মুফতির শরীরে মাদকের উপস্থিতি পাওয়া যায়। এরপরেও তাকে দায়িত্বে রাখার ঘটনা তদন্তে দুই সদস্যের কমিটি গঠন করা বিস্তারিত..