যেসব সবজি খেলে উচ্চতা বাড়ে

হাওর বার্তা ডেস্কঃ উচ্চতা বাড়াতে চান? তাহলে এই সবজি গুলো খান। সহজেই আপনার উচ্চতা বাড়বে। শরীর ঠিকমতো পুষ্টি না পেলে আপনার যতটুকু লম্বা হওয়া উচিত, ততটুকু বৃদ্ধি নাও হতে পারেন। বিস্তারিত..

বিশ্বসেরা ফুটবলারের পুরস্কার পাচ্ছেন না, তবু ফিফার অনুষ্ঠানে মেসি

হাওর বার্তা ডেস্কঃ এ’বছর ফিফা গত মরসুমের সেরাদের পুরস্কৃত করবে ২৪ সেপ্টেম্বর, লন্ডনে। আপাতত ফুটবল মহলের আগ্রহ বেশি কে বিশ্বসেরা ফুটবলার হচ্ছেন তা নিয়ে। চূড়ান্ত তালিকায় লড়াইটা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লুকা মদ্রিচ বিস্তারিত..

ডিজিটাল নিরাপত্তা আইনের পুনঃসংশোধন চায় সুজন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদে সদ্য পাস হওয়া ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর পুনঃসংশোধনের দাবি জানিয়েছে নাগরিক সংগঠন সুশাসনের জন্য নাগরিক (সুজন)। শনিবার গণমাধ্যমে পাঠানো সুজনের সভাপতি এম হাফিজউদ্দিন খান বিস্তারিত..

রোববার সেরা হওয়ার লড়াইয়ে মুখোমুখি বাংলাদেশ-ভিয়েতনাম

হাওর বার্তা ডেস্কঃ তিন জয়ে ৯ পয়েন্ট বাংলাদেশের। প্রথম ম্যাচে লেবাননকে ৭-০ গোলে হারানো ভিয়েতনামের পয়েন্টও ৯। দুই দলের গোল ব্যবধানও সমান। আগামী রোববার এফ গ্রুপের সেরা হওয়ার লড়াইয়ে মুখোমুখি বিস্তারিত..

ভয়কে জয় করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ১২ সেপ্টেম্বর সকাল ১০টা ৫০ মিনিটে ভূকম্পন অনুভূত হয়েছে। বেশ কয়েক সেকেন্ড স্থায়ী ছিল এটি। এ সময় বহুতল ভবনের ওপরে থাকা মানুষ বিস্তারিত..

জাতীয় ঐক্যের সমাবেশে বিএনপি নেতারা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় ঐক্য প্রক্রিয়ার নাগরিক সমাবেশে যোগ দিয়েছেন বিএনপি নেতারা। শনিবার বিকাল সোয়া তিনটার দিকে এ সমাবেশ শুরু হয়। মঞ্চে উপস্থিত আছেন ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক বিস্তারিত..

ইটনা উপজেলার বড়িবাড়ী গ্রামে স্বপ্ন বোনেন রেজওয়ান আহাম্মদ তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ ইটনার বড়িবাড়ীতে যাত্রী ছাউনিসহ একটি সিঁড়িঘাট নির্মাণ করে যাতায়াত নির্বিঘ্ন করেছেন কোমলমতি হাজারো শিক্ষার্থীর। সময়োপযোগী তৎপরতায় রক্ষা করেছেন মেঘনায় বিলীন হওয়ার হুমকিতে পড়া অষ্টগ্রামের বাঙ্গালপাড়ার লাউরা গ্রাম। বিস্তারিত..

এসডিজি অর্জন দিনে দিনে কঠিন হয়ে পড়ছে : বিশ্বব্যাংক

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে বিশ্বব্যাপী অতিদরিদ্র মানুষের সংখ্যা খুব বেশি নয়। কিন্তু অতিদারিদ্র্য থেকে মুক্তির হার সাম্প্রতিক সময়ে কমে এসেছে। ফলে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রায় (এসডিজি) ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য বিমোচনের বিস্তারিত..

তুলসী পাতায় সারবে সাতটি মরণ ব্যাধি রোগ

হাওর বার্তা ডেস্কঃ তুলসী পাতায় সারবে-ভেষজ গুণে গুণান্বিত তুলসী গাছ। আর এইজন্য তুলসী পাতাকে ভেষজের রানিও বলা হয়। প্রতিদিন তুলসীপাতা খাওয়ার করার অভ্যাস স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী। সহজলভ্য এই পাতাটি বিস্তারিত..

ওয়্যারলেস চার্জারের যত সুবিধা-অসুবিধা

হাওর বার্তা ডেস্কঃ স্মার্টফোনে চার্জ দেয়ার জন্য জনপ্রিয় হয়ে উঠেছে ওয়্যারলেস চার্জিং সিস্টেম। একটি চার্জিং ডকের মাধ্যমে ফোনে চার্জ দেয়ার পদ্ধতি ওয়্যারলেস চার্জিং সিস্টেম। এর বড় সুবিধা হলো তারের ঝামেলা বিস্তারিত..