কারো মান অভিমান ভাঙাতে আমি যেতে চাই না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী নির্বাচন সামনে রেখে দেশে বিদ্যমান রাজনৈতিক দূরত্ব কমাতে বা ‘রাজনৈতিক মান-অভিমান’ ভাঙ্গাতে কোনো উদ্যোগ গ্রহণের সম্ভাবনা নাকচ করে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এটা হচ্ছে নীতির বিস্তারিত..

ডুবে যাচ্ছে কৃষকের স্বপ্ন

হাওর বার্তা ডেস্কঃ রোপা আমনের মৌসুম শুরুতেই পানির জন্য ছিল হাহাকার। চাই পানি, চাই বৃষ্টি। বেশ অপেক্ষার পর শ্যালো মেশিন দিয়েই পানি নিয়ে বাড়তি পয়সা খরচ করে শুরু করেছিল রোপা বিস্তারিত..

লেবাননকে ৮-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচে লেবাননকে ৮-০ গোলে হারিয়েছে বাংলার কিশোরীরা। বুধবার দুপুরে কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হয় ম্যাচটি। এ জয়ে বাংলাদেশ বিস্তারিত..

সৌদি আরবের সব শহর ভ্রমণ করা যাবে ওমরাহ ভিসা নিয়ে

হাওর বার্তা ডেস্কঃ এক মাসের জন্য ওমরাহ পালনে সৌদি আরবে যাওয়া বিদেশী নাগরিকদের জন্য দেশটির সকল শহর ভ্রমণ করার অনুমতি দেয়া হয়েছে। সোমবার এই ঘোষণা দেয়া হয়েছে বলে আল আরাবিয়া বিস্তারিত..

জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে শুক্রবার লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দিতে ৬ দিনের সরকারি সফরে শুক্রবার নিউইয়র্কের পথে যুক্তরাজ্যের লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। খবর বাসস। প্রধানমন্ত্রী বিস্তারিত..

কিশোরগঞ্জের নিকলীর হাওরেগুলোতে বাণিজ্যিক উদ্দেশ্যে অবাধে শামুক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের নিকলীর হাওরগুলোতে বাণিজ্যিক উদ্দেশ্যে অবাধে শামুক ধরা হচ্ছে। এতে হুমকির মুখে পড়ছে জীববৈচিত্র। শামুক ধরার পর প্রতি বস্তা শামুক বিক্রি হচ্ছে ২৫০ থেকে ৩০০ টাকায়। এদিকে বিস্তারিত..

জেনে নিন কুইনোর স্বাস্থ্যগুণ সম্পর্কে

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই একে সুপারফুড হিসেবে অভিহিত করে থাকেন। আমাদের দেশে কুইনো কাউন চাল নামেই বেশি পরিচিত। কুইনো সাধারণত তিন ধরণের হয়ে থাকে- লাল, সাদা ও কালো। প্রতিটিই রান্না বিস্তারিত..

অসুস্থ ও অসচ্ছল সাংবাদিকদের অনুদান দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসুস্থ ও অসচ্ছল সাংবাদিক ও তাদের পরিবারের মধ্যে আর্থিক সহায়তা ও অনুদানের চেক বিতরণ করছেন। বুধবার (১৯ সেপ্টেম্বর) সকালে আর্থিক সহায়তা ও অনুদানের চেক বিস্তারিত..

পানির জন্য ইবিতে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ পানির সংকট সমাধানের দাবীতে রাতে হলের বাহিরে বিক্ষোভ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের দেশরত্ন শেখ হাসিনা হলের ছাত্রীরা। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে হল গেটে সামনে বিক্ষোভ করে বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যুতে আন্তর্জাতিক অপরাধ আদালতের তদন্ত শুরু

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের ওপর নির্যাতন ও মানবতাবিরোধী অভিযোগের বিষয়ে প্রাথমিক তদন্ত শুরু করেছে আন্তর্জাতিক অপরাধ আদালত (আইসিসি)। হেগের এ আদালতের কৌঁসুলি ফাতোও বেনসুদা এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন। বিস্তারিত..