৩ লাখ ১০ হাজার সরকারি পদ শূন্য

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বর্তমানে দেশে মন্ত্রণালয় অধিদফতর আওতাধীন ৩ লাখ ১০ হাজার ৫১১টি পদ শূন্য রয়েছে। সোমবার জাতীয় সংসদে মো. আবুল কালামের প্রশ্নের জবাবে তিনি বিস্তারিত..

ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ শরীয়তপুরের নড়িয়া উপজেলা সহ দেশের উত্তরাঞ্চলের নদীভাঙনের কবলে পড়ে ব্যাপক ক্ষতির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি এখন থেকে ভাঙনকবলিত এলাকার ক্ষতিগ্রস্তদের পাশে সহায়তা নিয়ে বিস্তারিত..

ব্রেন স্ট্রোক কেন হয়

হাওর বার্তা ডেস্কঃ আপনি কি ধূমপান করেন? ডায়াবেটিস বা উচ্চ রক্তচাপের সমস্যায় আছে? অবসাদে ভুগছেন? তা হলে সাবধান থাকুন। কারণ, বিশেষজ্ঞদের মতে এগুলি স্ট্রোক বা ব্রেন স্ট্রোকের আশঙ্কা অনেকটাই বাড়িয়ে বিস্তারিত..

পাসপোর্ট করতে নতুন নিয়ম

হাওর বার্তা ডেস্কঃ পাসপোর্টের আবেদন করতে এখন থেকে আবেদনকারীর মূল জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দেখাতে হবে বলে জানিয়েছে পাসপোর্ট অফিস। সম্প্রতি এক আদেশে সব অফিসগুলোকে বিষয়টি অবগত করা হয়েছে। আগে আবেদনের বিস্তারিত..

ভুলেও যেসব অবস্থায় আদা খাবেন না

হাওর বার্তা ডেস্কঃ আদার রয়েছে হাজারো ভেষজ গুণ। ঠাণ্ডা লাগা, ব্যথা কমানো, হজমের সমস্যা ছাড়াও আদার প্রভূত গুণ নিয়ে চিকিৎসক, ডায়টিশিয়ান, আয়ুর্বেদরা বার বার বলেছেন। তবে সেই সঙ্গেই আরও একটি বিস্তারিত..

যে কারণে চ্যাম্পিয়ন্স লিগ জিততে মরিয়া মেসি-বার্সা

হাওর বার্তা ডেস্কঃ অধিনায়ক লিওনেল মেসি সাফ জানিয়ে দিয়েছেন, এবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগকেই ‘এক নম্বর লক্ষ্য’ বানানো উচিত বার্সেলোনার। বার্সার কোচ-কর্তা এবং অন্য খেলোয়াড়দের চাওয়াও তাই-যে করেই হোক জিততে হবে বিস্তারিত..

ভুটানের প্রধানমন্ত্রী হচ্ছেন ময়মনসিংহ মেডিক্যালের ছাত্র

হাওর বার্তা ডেস্কঃ ভুটানের প্রধানমন্ত্রী হচ্ছেন বাংলাদেশের ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করা ডা. লোটে শেরিং। তিনি ১৮তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। এমবিবিএস পাস করে বাংলাদেশে জেনারেল সার্জারি বিষয়ে এফসিপিএস বিস্তারিত..

ওয়ার্ল্ড স্কিলস বাংলাদেশ লোগো সংবলিত ক্রেস্ট প্রধানমন্ত্রীকে উপহার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশকে ব্রান্ডিংয়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়ার্ল্ড স্কিলস বাংলাদেশ নামে একটি লোগো উন্মোচন করেছেন। ইতোমধ্যে লোগোটি অনুমোদন দেন প্রধানমন্ত্রী। আজ মন্ত্রিসভা বৈঠকের শুরুতে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের বিস্তারিত..

শতাধিক আসনে নৌকা ডুবাতে আওয়ামী লীগই যথেষ্ট

হাওর বার্তা ডেস্কঃ তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ। সব সময় তাদের মতকে প্রাধান্য দেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় সংসদ থেকে ইউনিয়ন—সব পর্যায়ের নির্বাচনে প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে তিনি তৃণমূলের বিস্তারিত..

রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজে ১৪ শিক্ষকের নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ ইটনা উপজেলা সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের ১৪ জন শিক্ষককে এডহক ভিত্তিতে নিয়োগ প্রদান করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। গতকাল রোববার (১৬ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে বিস্তারিত..