মেসির চেয়েও সুদর্শন আমি : রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ ফুটবল বিশ্বের যত রেকর্ড, তার বেশিরভাগই মেসি-রোনালদো দখলে। এছাড়াও গত এক দশকে ফুটবল পাড়ায় আলোচিত বিষয়, এই দুই ফুটবলারের মধ্যে কে সেরা। মেসি ভক্তরা এগিয়ে রেখেছেন মেসিকে, তেমনি রোনালদো বিস্তারিত..

বাস চলবে কোম্পানির মাধ্যমে, কমিটি গঠন

হাওর বার্তা ডেস্কঃ কোম্পানির মাধ্যমে বাস পরিচালনা করতে একটি কমিটি গঠন করা হয়েছে। ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকনকে আহ্বায়ক ও ঢাকা উত্তর সিটির প্যানেল মেয়রকে যুগ্ম আহ্বায়ক করে একটি কমিটি বিস্তারিত..

আরও কাছে এলাম, সম্পর্ক গভীর হলো

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের সঙ্গে ভারতের বর্তমান সুসম্পর্কের কথা তুলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, ‘আজ থেকে আমরা আরও কাছে এলাম। আমাদের সম্পর্ক আরও গভীর হলো। বাংলাদেশের জাতীয় গ্রিডে ভারত বিস্তারিত..

মেদ কমায় যেসব সবজি

হাওর বার্তা ডেস্কঃ গবেষণায় দেখা গেছে, শরীরে মেদ বাড়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ে  ডায়াবেটিস, হৃদরোগ এবং অন্যান্য জটিলতা। শরীরের বাড়তি মেদ ঝরাতে অনেকেই ব্যায়াম করেন। তবে বিশেষজ্ঞরা বলছেন, শুধু বিস্তারিত..

ঢাকায় নতুন মাদক ‘খাত’

হাওর বার্তা ডেস্কঃ দেখতে চায়ের পাতার মতো। কিন্তু মাদক হিসেবে প্রচণ্ড শক্তি এই পাতায়। এই পাতার নাম ‘নিউ সাইকোট্রফিক সাবস্ট্যানসেস’ সংক্ষপে এনপিএস। ঢাকার মাদকাসক্তদের কাছে এর নাম হচ্ছে ‘খাত’ বা বিস্তারিত..

আগামী ৩ দিন বৃষ্টিপাত বৃদ্ধির সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ আগামী তিন দিন সারাদেশে বৃষ্টিপাত বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা বলা হয়। রংপুর ও সিলেট বিভাগের অনেক জায়গায় বিস্তারিত..

দেশে নতুন ২টি ধানের জাত উদ্ভাবন, কতটা লাভ হবে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউটের একদল বিজ্ঞানী দীর্ঘসময় গবেষণা করে ধানের দুটি নতুন জাত বিআর ৮৮ এবং বিআর ৮৯ জাত উদ্ভাবন করেছেন। ধান গবেষণা ইন্সটিটিউটের উদ্ভিদ প্রজনন বিভাগের বিস্তারিত..

মানববন্ধন থেকে ফেরার পথে আটক অর্ধশতাধিক

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির পূর্ব ঘোষিত মানববন্ধন কর্মসূচি থেকে বিএনপির সহ-জলবায়ু বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান বাবুল এবং নির্বাহী কমিটির সদস্য আবদুল মতিনসহ অর্ধশতাধিক নেতাকর্মীকে আটক করা হয়েছে বিস্তারিত..

দুই নায়িকাকে নিয়ে কক্সবাজার যাচ্ছেন শাকিব

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল থেকে শুরু হচ্ছে শাকিবের নতুন ছবি ‘শাহেন শাহ’র শুটিং। এ ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে দুই নায়িকাকে। একজন ঢালিউডের প্রতিষ্ঠিত নায়িকা নুসরাত ফারিয়া, অন্যজন নবাগত নায়িকা বিস্তারিত..

রূপচর্চায় টমেটো

হাওর বার্তা ডেস্কঃ রূপ রক্ষায় সবসময় ব্যয়বহুল প্রসাধনী অথবা পার্লার জরুরী নয়। ইচ্ছে করলে ঘরোয়া উপাদানও হতে পারে আমাদের নিয়মিত রূপচর্চার উপাদান। টমেটো এখন সারাবছর বাজারে পাওয়া যায়। টমেটোকে আবার বিস্তারিত..