যুবরাজের সিদ্ধান্তে বাগড়া দিলেন বাদশাহ

হাওর বার্তা ডেস্কঃ সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বেশ কিছু সিদ্ধান্তে হস্থক্ষেপ করেছেন বাদশাহ সালমান। রাজপরিবারের সদস্যদের মধ্যে মতবিরোধ ঠেকাতে পিতার এমন বাগড়া বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম আল খালিজ। জানা বিস্তারিত..

বঙ্গবন্ধু দেশের মানুষের কল্যাণে আজীবন কাজ করছেন: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এ দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় জাতির পিতা আত্মত্যাগ করেছিলেন, কারো কাছে মাথানত করেননি। তিনি দেশের মানুষের কল্যাণে আজীবন কাজ করছেন। আজ ০৭ সেপ্টেম্বর বিস্তারিত..

মালয়েশিয়ায় গ্রেফতার সাত হাজার বাংলাদেশি

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ায় চলতি বছরের জানুয়ারি থেকে এখন পর্যন্ত ৩০ হাজার অবৈধ অভিবাসীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) মালয়েশিয়ার অভিবাসন বিভাগের মহাপরিচালক মুস্তাফার আলী বলেছেন, আটককৃতদের মধ্যে প্রায় বিস্তারিত..

৩৫তম বিসিএস (পুলিশ) ব্যাচের সভাপতি বায়েজিদ, মাসুম সম্পাদক

হাওর বার্তা ডেস্কঃ সহকারী পুলিশ সুপার মো. বায়েজীদুর রহমানকে সভাপতি ও সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৫তম বিসিএস (পুলিশ) ব্যাচের কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিস্তারিত..

যে ৫টি কারণে প্রতিদিন খাওয়া উচিত টমেটো

হাওর বার্তা ডেস্কঃ টমেটো বেশ উপকারী একটি সবজি। বিভিন্ন রান্নার স্বাদে টমেটো যেমন এক মজাদার ভিন্নতা আনে তেমনি এটি দেহের বিভিন্ন পুষ্টি উপাদানও পূরণ করে থাকে। আজকাল ১২ মাসই পাওয়া বিস্তারিত..

মাদক-জঙ্গিবাদ রুখবে খেলাধুলা ও সাহিত্যচর্চা: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, ‘মাদক ও জঙ্গিবাদের রুখবে খেলাধুলা, সাংস্কৃতিক কর্মকান্ড ও সাহিত্যচর্চা। শিক্ষার্থীদের পাঠাভ্যাস গড়ে তুলতে সরকার সেকেন্ডারি এডুকেশন কোয়ালিটি অ্যান্ড একসেস এনহান্সমেন্ট প্রজেক্টের (সেকায়েপ) বিস্তারিত..

বিএনপি নেতারা কে কী করছেন সব প্রমাণ আছে

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘বিএনপি নেতাকর্মীরা কে কোথায় কী করছেন তার সব প্রমাণ আমাদের কাছে রয়েছে। ভিডিও ফুটেজ পর্যন্ত রয়েছে। গ্রেফতার নিয়ে বিএনপি যে অভিযোগ করছে বিস্তারিত..

৩ নম্বর সতর্ক সংকেতসাগর উত্তাল, ধেয়ে আসছে ঝড়ো হাওয়া

হাওর বার্তা ডেস্কঃ উত্তর বঙ্গোপসাগর, বাংলাদেশের উপকূলীয় এলাকা এবং সমুদ্র বন্দরসমূহের উপর দিয়ে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। ফলে চট্টগ্রাম, কক্সবাজার, মংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক বিস্তারিত..

কারাগারে গেছেন খালেদার সিনিয়র আইনজীবীরা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে পুরাতন ঢাকার কোন্দ্রীয় কারাগারে গিয়েছেন তার চার সিনিয়র আইনজীবী। শুক্রবার বিকাল ৩ টা ৪০ মিনিটের দিকে তারা কারাগারে পৌঁছে সাক্ষাতের বিস্তারিত..

অমুসলিম ব্যক্তিকে দান করা ও হাদিয়া দেওয়া কি নিষেধ

হাওর বার্তা ডেস্কঃ কোনো কোনো মানুষ মনে করেন, অমুসলিম ব্যক্তিকে দান করা যাবে না, অমুসলিম ভিক্ষুককে ভিক্ষা দেওয়া যাবে না। তাদের এ ধারণা ভুল। বিধর্মী ভিক্ষুককে যেমন ভিক্ষা দেওয়া যাবে, বিস্তারিত..