বিশ্বকাপের পর প্রথমবারের মত ৮ সেপ্টেম্বর মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচের আগে নিউজার্সিতে অনুশীলন করেছে ৫ বারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। ৮ সেপ্টেম্বর মুখোমুখি হবে এ দু’দল। রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয়ার পর যুক্তরাষ্ট্রের বিস্তারিত..

দুই জুমআর মধ্যবর্তী সকল গুনাহ মাফের আমল

হাওর বার্তা ডেস্কঃ রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) বলেন, “মহান আল্লাহর কাছে জুমআর দিনটি ঈদুল ফিতর ও ঈদুল আযহার দিনের মত শ্রেষ্ঠ দিন। এ দিনটি আল্লাহর কাছে অতি মর্যাদা সম্পন্ন। ইবনে বিস্তারিত..

ফিফার তালিকা নিয়ে ‘অদ্ভুত’ সমস্যায় ফ্রান্স কোচ

হাওর বার্তা ডেস্কঃ বর্ষসেরা ফুটবলারের ‘ফিফা দ্য বেস্ট’ পুরস্কারের জন্য তিন জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করে বেশ বেকায়দার মধ্যেই পড়ে গেছে ফিফা। তিন জনের তালিকায় লিওনেল মেসি না থাকায় বেজায় বিস্তারিত..

জোটের প্রশ্নে বিএনপির দিকে তাকিয়ে এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ৩০০ আসনেই নির্বাচনের প্রস্তুতি নেবে জাতীয় পার্টি। তবে নির্বাচনী কোনো জোটে জাতীয় পার্টির যাওয়া না যাওয়া নির্ভর করছে বিএনপির নির্বাচনে আসা বিস্তারিত..

প্রকাশিত হচ্ছে বঙ্গবন্ধুর তৃতীয় গ্রন্থ ‘নয়া চীন ভ্রমণ’

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা তৃতীয় গ্রন্থ ‘নয়া চীন ভ্রমণ’ প্রকাশিত হচ্ছে। বইটি প্রকাশ করছে বাংলা একাডেমি। একই সাথে বঙ্গবন্ধুর এই ‘নয়া চীন ভ্রমণ’ বইটি বিস্তারিত..

দেশে সাক্ষরতার হার বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের সাক্ষরতার হার বেড়ে ৭২ দশমিক ৯ শতাংশে উন্নীত হয়েছে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার। আজ বৃহস্পতিবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য বিস্তারিত..

দুজনের বোঝাপড়াটা ছিল চমৎকার : শাবনূর

হাওর বার্তা ডেস্কঃ আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক ছিল। সালমান শাহ আমাকে পিচ্চি বলে ডাকত। সালমানের মা-বাবাও আমাকে খুবই আদর করতেন। সালমানের বউ সামিরাও কিন্তু আমার ঘনিষ্ঠ বন্ধু। সালমানকে প্রথম বিস্তারিত..

গরমে প্রাণ জুড়াবে লেবু-পুদিনার শরবত

হাওর বার্তা ডেস্কঃ বাইরে বের হলেই প্রচণ্ড গরম, প্রাণ হাসফাঁস। গরমে প্রাণ জুড়াতে শরবতের জুড়ি নেই। শরবতই হচ্ছে ভীষণ তেষ্টায় গলা ভেজানোর সবচেয়ে স্বাস্থ্যকর উপায়। তবে শরবতের উপাদানও কিন্তু হতে বিস্তারিত..

আজ বৈঠকে চূড়ান্ত হচ্ছে এবার ভোট কেন্দ্র বাড়ছে ৫ হাজার

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট কেন্দ্র আজ চূড়ান্ত হচ্ছে। গত জাতীয় সংসদ নির্বাচনের চেয়ে এবার ৫ হাজারের মতো কেন্দ্র বাড়তে পারে। কারণ এরই মধ্যে খসড়া ভোট কেন্দ্র বিস্তারিত..

ট্রাফিক সচেতনতা মাস

হাওর বার্তা ডেস্কঃ ঈদের আগে দেশব্যাপী পরিচালিত ১০ দিনের সম্প্রসারিত ট্রাফিক সপ্তাহের পর গতকাল থেকে রাজধানী ঢাকায় শুরু হয়েছে ট্রাফিক সচেতনতা মাস। ডিএমপির মিডিয়া সেন্টারে ঢাকা মহানগর পুলিশের কমিশনার এক বিস্তারিত..